শিরোনাম :

  • ব্যাংকের তহবিল ব্যয়ে আসছে নতুন নীতিমালা দেশে ফিরেছেন ১২ হাজার ৫৫২ হাজি মক্কায় আরও এক বাংলাদেশি হাজির মৃত্যু উলভসে হোঁচট খেল ম্যানইউ আশকোনায় জঙ্গি আস্তানা : তদন্ত প্রতিবেদন দাখিল ৯ অক্টোবর
হামলাকারীদের পরিচয় একটাই, তারা সন্ত্রাসী : রওশন এরশাদ
নিজস্ব প্রতিবেদক :
২৪ এপ্রিল, ২০১৯ ১৭:০২:৫৬
প্রিন্টঅ-অ+


বিরোধীদলীয় উপনেতা ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ বলেছেন, পৃথিবীর সব ধর্মই শান্তি, সম্প্রীতি আর মানবতার কথা বলে। কোনো ধর্মই সন্ত্রাস আর জঙ্গিবাদকে প্রশ্রয় দেয় না। যারা নিরীহ মানুষ হত্যা করে এবং ধর্মীয় উপাসনালয়ে হামলা চালায় তারা কোনো ধর্মের অনুসারী হতে পারে না। হামলাকারীদের পরিচয় একটাই, তারা সন্ত্রাসী।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে শ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলায় নিহত জায়ান চৌধুরীর শোকার্ত পরিবারকে সান্ত্বনা দিতে রাজধানীর বনানীতে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিমের বাসায় গিয়ে তিনি এসব কথা বলেন।

বেগম রওশন এরশাদ বেলা দেড়টায় শেখ সেলিমের বাসভবনে প্রবেশ করেন। এ সময় তিনি শেখ সেলিমসহ জায়ান চৌধুরীর পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

পরে শেখ সেলিমের বাসায় আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় শোকবিধুর পরিবেশে প্রধানমন্ত্রীর সঙ্গে একান্তে কিছুটা সময় কথা বলেন বিরোধীদলীয় উপনেতা বেগম রওশন এরশাদ। বেলা ৩টার কিছু পরে রওশন এরশাদ শেখ সেলিমের বাসা থেকে বেরিয়ে যান।

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, গুলশান থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবদুস সাত্তার, বনানী থানা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদ মো. মারজানসহ জাতীয় পার্টির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



আমার বার্তা/২৪ এপ্রিল ২০১৯/জহির


আরো পড়ুন