শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
সরকার জনগণের ভোটের অধিকারসহ সকল অধিকার কেড়ে নিয়েছে : আমান
নিজস্ব প্রতিবেদক :
২৯ এপ্রিল, ২০১৯ ১৫:২০:১১
প্রিন্টঅ-অ+


প্রধানমন্ত্রীর সমালোচনা করে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান বলেছেন, শেখ হাসিনার আক্রোশে দেশনেত্রী বেগম খালেদা জিয়া তিলে তিলে মৃত্যুর পথে ধাবিত হচ্ছেন।

তিনি বলেন, একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করার জন্যই এ অনির্বাচিত সরকার প্রতিবাদী কণ্ঠস্বর বন্ধ করার জন্য বেগম খালেদা জিয়াসহ জাতীয়তাবাদী শক্তির নেতৃবৃন্দকে কারাগারে আটকে রেখেছে।

সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে বৃহত্তর ময়মনসিংহ ফোরাম কর্তৃক বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার ও যুবদল সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর নিঃশর্ত মুক্তির দাবিতে আয়োজিত প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

বৃহত্তর ময়মনসিংহ ফোরামের ব্যানারে সভার আয়োজন করা হয়।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সমালোচনা করে আমান উল্লাহ আমান বলেন, বাংলাদেশের সব নির্বাচনী কেন্দ্রে ভোট হয়েছে ২৯ ডিসেম্বর রাতে। সকল ডিসি ও ইউএনও, প্রিজাইডিং কর্মকর্তাদের আগের রাতেই ব্যালট পেপার দিয়ে দেয়ার নির্দেশ দেয়া হয়। এটা বাংলাদেশের সকল জনগণ জানেন। কিন্তু দুঃখের বিষয় প্রধান নির্বাচন কমিশনার কেবল জানেন না।

‘২৯ তারিখের ভুয়া নির্বাচনে কেমন ভোট হয়েছে তা এদেশের শিক্ষক সমাজ জানেন। তারা কীভাবে প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করছেন তা জিজ্ঞাসা করলেই জানতে পারবেন।’

ডাকসুর সাবেক এ ভিপি বলেন, সংসদে এখন আর জনগণের কথা বলা হয় না। এ অনির্বাচিত সরকার জনগণের ভোটের অধিকারসহ সকল অধিকার কেড়ে নিয়েছে।

তিনি বলেন, দেশের মানুষের অধিকার ফিরিয়ে দিতে হলে রাজপথে আন্দোলন করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

বিএনপির কেন্দ্রীয় নেতা শামসুজ্জামান সুরুজের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল আউয়াল খান, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. কামরুজ্জামান, টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল প্রমুখ বক্তব্য রাখেন।



আমার বার্তা/২৯ এপ্রিল ২০১৯/জহির


আরো পড়ুন