শিরোনাম :

  • আবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রী ২০১৮ সালে ২ কোটি ৯০ লাখ শিশুর জন্ম সংঘাতময় এলাকায় : ইউনিসেফ হাতিরঝিলে ভেসে উঠলো মরদেহ পেছাল ব্রাজিল-বাংলাদেশ, অপরিবর্তিত আর্জেন্টিনা কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতির বিরুদ্ধে দুই মামলা
মোদিকে বি. চৌধুরীর অভিনন্দন
নিজস্ব প্রতিবেদক :
২৫ মে, ২০১৯ ১৫:২৭:১০
প্রিন্টঅ-অ+


ভারতের লোকসভা নির্বাচনে ঐতিহাসিক ও অভূতপূর্ব বিজয়ে বিজেপি নেতা নরেন্দ্র দামোদরদাস মোদিকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট এবং যুক্তফ্রন্টের চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী।

শনিবার (২৫ মে) মোদিকে পাঠানো এক অভিনন্দন বার্তায় বি. চৌধুরী বলেন, ভারতের লোকসভা নির্বাচনে আপনার দলের ঐতিহাসিক ও অভূতপূর্ব বিজয়ের জন্য আমাদের দল বিকল্পধারা বাংলাদেশ এবং আমার পক্ষ থেকে আপনাকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।

অভিনন্দন বার্তায় বাংলাদেশের সাবেক এই রাষ্ট্রপতি আরও বলেন, আপনার (মোদি) বিজয়ের সঙ্গে সঙ্গে ভারতের গণতন্ত্রের আবারও বিজয় হলো। আপনার বিজয় প্রমাণ করেছে আপনার রাজনীতি এবং কর্মকাণ্ডের সাফল্যের প্রতি ভারতের জনগণের পূর্ণ আস্থা রয়েছে।

বি. চৌধুরী বলেন, আমরা আশা করি, আপনার নতুন কার্যভার গ্রহণের পর ভারতের সঙ্গে বাংলাদেশের ঐতিহাসিক সম্পর্ক আরও ইতিবাচক, দৃঢ় এবং উভয় দেশের জন্যই লাভজনক হবে। আপনার সুস্বাস্থ্য কামনা করি।



আমার বার্তা/২৫ মে ২০১৯/জহির


আরো পড়ুন