শিরোনাম :

  • ৬৯ হাজার ৭৬৭ হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন বাড্ডায় ছেলেধরা সন্দেহে অভিভাবককে গণপিটুনি : ৫শ জনের বিরুদ্ধে হত্যা মামলা অর্থনৈতিক কূটনীতির ওপর গুরুত্বারোপের আহ্বান প্রধানমন্ত্রীর জলাবদ্ধতা থেকে রাতারাতি মুক্তি দেয়া সম্ভব নয় : স্থানীয় সরকারমন্ত্রীপ্রিয়া সাহার বক্তব্য রাষ্ট্রদ্রোহ বলে মনে করেন না আইনমন্ত্রী
সেলিমা-টুকু বিএনপির স্থায়ী কমিটিতে জায়গা পেলেন
নিজস্ব প্রতিবেদক :
১৯ জুন, ২০১৯ ১২:৫০:০৬
প্রিন্টঅ-অ+


বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির দুটি শূন্য পদ পূরণ করা হয়েছে। এই দুই পদে দলের ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকুকে অন্তর্ভুক্ত করা হয়েছে।

বুধবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রিজভী বলেন, ২০১৬ সালের আমাদের জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হয়। সেখানে আমাদের স্থায়ী কমিটিতে বেশ কয়েকটি পদ ফাঁকা থাকে। তার মধ্যে দুটি পদে বেগম সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকুকে অন্তর্ভুক্ত করা হয়েছে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, অধ্যাপক শাহিদা রফিক, সহ-সাংগঠনিক আব্দুস সালাম আজাদ, বিএনপি অফিসের কর্মকর্তা রেজাউল করিম প্রমুখ উপস্থিত ছিলেন।



আমার বার্তা/১৯ জুন ২০১৯/জহির


আরো পড়ুন