শিরোনাম :

  • মধ্যরাত পর্যন্ত রুদ্ধদ্বার বৈঠক, শর্ত জুড়ে দিয়ে ধর্মঘট প্রত্যাহার আজ সশস্ত্রবাহিনী দিবস ওয়াটারফ্রন্ট স্মার্টসিটি হবে কেরানীগঞ্জে ছোট ভাই প্রেসিডেন্ট, বড় ভাই এবার প্রধানমন্ত্রী ৭ তলার জানালা দিয়ে উড়ে আসছে লাখ লাখ টাকা, কুড়োতে হুড়োহুড়ি
রাজনীতিবিদদের হাতেই রাজনীতির নেতৃত্ব নিশ্চিত করতে হবে : জি এম কাদের
নিজস্ব প্রতিবেদক :
১৯ জুন, ২০১৯ ১৫:২৬:১৫
প্রিন্টঅ-অ+


জাতীয় পার্টির (জাপা) ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, রাজনীতিবিদদের হাতেই রাজনীতির নেতৃত্ব নিশ্চিত করতে হবে।

তিনি বলেন, দেশ বরেণ্য অনেকেই জাপার পতাকাতলে সামিল হতে আগ্রহ প্রকাশ করছেন।

বুধবার (১৯ জুন) বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের অফিসে দলের মহাসচিব মসিউর রহমান রাঙ্গার সঞ্চালনায় বিভাগীয় সাংগঠনিক সভা সফল করতে আয়োজিত সভায় এ কথা বলেন তিনি।

জিএম কাদের বলেন, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী, ব্যবসায়ী, জাতীয় পার্টির নিস্ক্রিয় সদস্য এবং অবসরপ্রাপ্ত অনেক সেনা কর্মকর্তাও জাপার রাজনীতিতে আস্থা রেখে সক্রিয় হবেন।

তিনি বলেন, যাদের ত্যাগে জাপা প্রতিষ্ঠিত তাদেরই প্রকৃত মূল্যায়ন করা হবে। জাতীয় পার্টির রাজনীতিতে জবাবদিহিতা নিশ্চিত করা হবে।

দুঃখ প্রকাশ করে কাদের বলেন, আগের দিনে গণমানুষের ভালোবাসায় সিক্ত রাজনীতিবিদরাই সামনের সারিতে থেকে রাজনীতির নেতৃত্ব দিয়েছেন। এখন অনেক ক্ষেত্রেই ব্যবসায়ীরা টাকা লগ্নি করে রাজনীতিকে প্রশ্নবিদ্ধ করছেন।

তিনি বলেন, রাজনীতির এ ধারা পরিবর্তন করতে হবে। রাজনীতিবিদদের হাতেই রাজনীতির নেতৃত্ব নিশ্চিত করতে হবে। আর এ জন্যই জাতীয় পার্টির নেতৃত্বে একটি মেধাবী টিম তৈরি করা হবে।

সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভূইয়া, আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, কেন্দ্রীয় নেতা মিজানুর রহমান দুলাল, সোলায়মান সামি, জিয়াউর রহমান বিপুল, সফিকুল ইসলাম দুলাল, জিসান প্রধান প্রমূখ।



আমার বার্তা/১৯ জুন ২০১৯/জহির


আরো পড়ুন