শিরোনাম :

  • হু হু করে বাড়ছে পানি আমার কাছে মনে হয় এই সিরিজে অনেক চ্যালেঞ্জিং : তামিম প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক : স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সিরিজে শ্রীলঙ্কা দলে ফিরলেন চারজন প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন
যারা ষড়যন্ত্র করে আওয়ামী লীগে গেছে তাদের চিহ্নিত করা হবে : জি এম কাদের
নিজস্ব প্রতিবেদক :
২৪ জুন, ২০১৯ ১৫:০৯:২৬
প্রিন্টঅ-অ+


যারা ষড়যন্ত্র করে আওয়ামী লীগে গেছে তাদের চিহ্নিত করা হবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা।

সোমবার রাজধানীর মতিঝিলে এজিবি কলোনি কমিউনিটি সেন্টারে আয়োজিত ঢাকা-ময়মনসিংহ বিভাগীয় সম্মেলনে শুভেচ্ছা বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মশিউর রহমান রাঙ্গা বলেন, ২১ বছর পর এরশাদের সমর্থনে ক্ষমতায় এসে আওয়ামী লীগ আমাদের মূল্যায়নের পরিবর্তে অপমান করছে। ভবিষ্যতে জাপার ওপরে আঘাত করার চেষ্টা করলে আমরাও বসে থাকব না।

জাপার ৪ দিনব্যাপী বিভাগীয় সম্মেলনের প্রথম দিনের বক্তব্যে রাঙ্গা বলেন, আমরা কেন ২২টি আসন পেলাম? অ্যালায়েন্স করার পরও কেন আমাদের অধিকাংশ আসনে নির্বাচন করতে হলো। আগামীতে আর কারও সঙ্গে জোট নয়। এককভাবে নির্বাচন করবো।

তিনি বলেন, আজ জাপার এই বিভাগীয় সভায় সুনির্দিষ্ট কারণ ছাড়া জেলা ও অঙ্গসংগঠনের যেসব নেতারা আসেননি, তাদের পার্টি থেকে বহিষ্কার করা হবে।

যারা এরশাদ ও জি এম কাদেরের রাজনীতি করবেন না তাদের জাতীয় পার্টি করার প্রয়োজন নেই বলেও মন্তব্য করেন রাঙ্গা।



আমার বার্তা/২৪ জুন ২০১৯/জহির


আরো পড়ুন