শিরোনাম :

  • পার্বত্য অঞ্চলের উন্নয়নে নিরলসভাবে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী পেশাগত দক্ষতা উন্নয়নে জ্ঞান অর্জনের বিকল্প নেই : স্পিকার আন্তর্জাতিক পর্বত দিবস আজ পার্বত্য অঞ্চলের পরিবেশ রক্ষায় তরুণদের সম্পৃক্ত করার আহ্বান : রাষ্ট্রপতি
এরশাদকে চিরবিদায় জানাতে প্রস্তুত হচ্ছে সংসদ
নিজস্ব প্রতিবেদক :
১৪ জুলাই, ২০১৯ ১২:৩১:৫০
প্রিন্টঅ-অ+


সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে সংসদ ভবনের দক্ষিণ প্লাজায়। আগামীকাল সোমবার (১৫ জুলাই) সকাল সাড়ে ১০টায় এই জানাজা অনুষ্ঠিত হবে। আর এর মাধ্যমেই জাতীয় সংসদে তার সহকর্মী এমপি, মন্ত্রী ও সংসদের কর্মকর্তা-কর্মচারীদের কাছ থেকে চিরবিদায় নেবেন তিনি।

আজ রোববার জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের বনানীতে প্রেস বিফ্রিং করে এ তথ্য জানান।

সংসদ থেকে শেষবিদায় জানাতে প্রস্তুতি নিচ্ছি জাতীয় সংসদ। সংশ্লিষ্ট শাখা সূত্র জানায়, জানাজা উপলক্ষে সংসদের দক্ষিণ প্লাজায় বিশাল সামিয়ানা টানানো হবে। রাষ্ট্রের গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত থাকবেন জানাজায়। এজন্য কাঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে ওই এলাকা ও আশপাশসহ যেকোনো ব্যক্তি তার জানাজায় অংশ নিতে পারবেন বলে জানিয়েছেন সংসদের উপ-সচিব ওয়ারেছ হোসেন।

আজ রোববার সকাল পৌনে ৮টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন এরশাদ। ৯০ বছর বয়সী এরশাদ রক্তে সংক্রমণসহ লিভার জটিলতায় ভুগছিলেন।

গত ২২ জুন সিএমএইচে ভর্তি করা হয় তাকে। এর আগেও তিনি একাধিকবার দেশ-বিদেশে চিকিৎসা নেন।



আমার বার্তা/১৪ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন