শিরোনাম :

  • পার্বত্য অঞ্চলের উন্নয়নে নিরলসভাবে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী পেশাগত দক্ষতা উন্নয়নে জ্ঞান অর্জনের বিকল্প নেই : স্পিকার আন্তর্জাতিক পর্বত দিবস আজ পার্বত্য অঞ্চলের পরিবেশ রক্ষায় তরুণদের সম্পৃক্ত করার আহ্বান : রাষ্ট্রপতি
ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে : দুলু
পাবনা প্রতিনিধি :
২৭ জুলাই, ২০১৯ ১৭:০৭:১৬
প্রিন্টঅ-অ+


বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বর্তমান সরকার প্রহসনের নির্বাচনের মাধ্যমে অবৈধভাবে ক্ষমতায় থেকে বিএনপি নেতাকর্মীদের ওপর জুলুম-নির্যাতন চালিয়ে যাচ্ছে। এই সরকারের অধীনে নির্বাচনে কোনো ভোটার ভোটকেন্দ্রে না গেলেও তারা রাতভর ভোট কেটে শতভাগ ভোট কাস্টিং দেখিয়েছে।

শনিবার পাবনা জেলা বিএনপি কার্যালয়ে নবগঠিত জেলা আহ্বায়ক কমিটির প্রথম আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দুলু বলেন, বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে জেলে ঢুকিয়ে বিনা চিকিৎসায় তিল তিল করে শেষ করে দেয়া হচ্ছে। এই অবৈধ সরকারের বিরুদ্ধে বিএনপি নেতাকর্মীদের সংগঠিত করার জন্য দলে হাত দিয়েছেন প্রিয় নেতা তারেক রহমান। কাজেই নেতাকর্মীদের ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতনসহ বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

জেলা বিএনপির আহ্বায়ক ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহীন শওকত।

জেলা বিএনপির সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিকের সঞ্চালনায় সভায় বিশেষ বক্তা হিসেবে বক্তব্য দেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ (মান্নান মাস্টার)।



আমার বার্তা/২৭ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন