শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
নির্বাচন কমিশনকে ইস্তফাপত্র তৈরি রাখতে বললেন গয়েশ্বর
০২ মার্চ, ২০২২ ১০:৫০:২৩
প্রিন্টঅ-অ+

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, নির্বাচন কমিশনকে ইস্তফাপত্র তৈরি করে বঙ্গভবনে দেওয়ার জন্য প্রস্তুত থাকতে হবে। এই সরকারের সঙ্গে সঙ্গে বর্তমান নির্বাচন কমিশনকেও বিদায় নিতে হবে। কারণ নির্বাচনকালীন সরকারই কেবল নির্বাচন কমিশন গঠন করবে। 


মঙ্গলবার (১ মার্চ) দুপুরে বরিশাল নগরীর অশ্বিনী কুমার টাউন সংলগ্ন বিএনপি কার্যালয়ের সামনে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 


গয়েশ্বর বলেন, বর্তমান সরকারের অধীনে নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করবে, এটা যারা বিশ্বাস করে তারা পাগল। তাদের পাগলা গারদে পাঠাতে হবে। 


এ সময় ড. জাফরুল্লাহকে উদ্দেশ্য করে তিনি বলেন. যিনি এই নির্বাচন কমিশনকে সার্টিফিকেট দিয়েছেন, তিনি কখনও নির্বাচন করেন না। তারও চিকিৎসা দরকার। বর্তমান নির্বাচন কমিশন দিয়ে চক্রান্ত করে আবারও ক্ষমতায় যাওয়ার আশা সরকারের পূরণ হবে না। সুষ্ঠু ভোট করতে চাইলে তত্ত¡াবধায়ক সরকারের অধীনেই করতে হবে। 


বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য আরও বলেন, সরকারের দুর্নীতি লুটপাটের কারণেই দেশে দ্রব্যমূল্য ও গ্যাস-বিদ্যুতের দাম বাড়ছে। মেগা প্রজেক্টের নামে দেশে চলছে মেগা দুর্নীতি। 


বরিশাল মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন মহানগরের আহবায়ক মনিরুজ্জামান ফারুক। বক্তব্য রাখেন- বিএনপির সাংগঠনিক সম্পাদক বিলকিস আক্তার শিরিণ, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসর রহমান ও মাহবুবুল হক নান্নু, মহানগর বিএনপির সদস্য সচিব মীর জাহিদুল কবিরসহ মহানগর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরো পড়ুন