শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
‘১০ টাকা কেজি বদলে ৬০ টাকা চাউল; ঘরে ঘরে চাকরির পরিবর্তে ৬ কোটি বেকার’
নগর প্রতিবেদক, উত্তরা :
১১ সেপ্টেম্বর, ২০২২ ২০:৩০:১১
প্রিন্টঅ-অ+

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকার ১০ টাকা কেজি চাউলের পরিবর্তে ৬০ টাকা কেজি দরে চাল আর ঘরে ঘরে চাকরির বদলে দেশে এখন ছয় কোটি বেকার। বিনা ভোটে নির্বাচীত এই সরকার তেল গ্যাস বিদ্যুৎ সহ সকল জিনিস পত্রের দাম বৃদ্ধি করেছে ফলে সাধারণ জনগন এখন কষ্টে আছে।


ঢাকা মহানগর উত্তর বিএনপির উত্তরা পূর্ব জোনের উদ্যোগে রবিবার বিকেলে তেল,বিদ্যুৎ, দ্রব্য মুল্য উর্ধগতি, বিভিন্ন জায়গায় হামলা নির্যাতনের প্রতিবাদ,বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আব্দুল্লাহপুর পলওয়েল মার্কেটের পার্শ্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মির্জা ফখরুল।


তিনি আরো বলেন, বিভিন্ন জায়গায় বিএনপির শান্তিপূর্ন কর্মসূচিতে বাধা দিয়ে গুলি করে আমাদের ছেলেদেরকে হত্যা করেছে। তিনি পুলিশের উদ্দেশ্যে বলেন, আপনারা জনগণের ট্যাক্সের টাকায় বেতন পান; আপনারা কেন জনগণের উপর হামলা করে গুলি চালান? তিনি সরকারের উদ্দেশ্যে বলেন, ইভিএমের বিষয়ে কথা বলেন। আমরা তো আপনাকেই মানিনা।


ফখরুল সামনে নির্বাচন নিরপেক্ষ নির্বাচনের দাবিতে তারেক জিয়াকে দেশে ফিরিয়ে আনাসহ বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামীদিনের যে কোন কর্মসূচি বাস্তবায়নে নেতাকর্মীদেরকে প্রস্তুত থাকতে বলেন।


ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক সাবেক ডাকসুর ভিপি আমান উল্যাহ আমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সাবেক চীপহুইপ ও চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক, আব্দুস্সালাম পিন্টু,তাবিথ আউয়ালসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।


নেতৃবৃন্দ সরকারকে হুশিয়ারী উচ্চারণ করে বলেন এই সরকারের পায়ের নিচে মাটি নেই আপনারা প্রস্তুত থাকেন আন্দোলনের ডাক আসলে বাস্তবায়নে সকলকে ঐক্য বদ্ধ ভাবে আন্দোলনকে সফল করতে হবে।


এসময়  অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপি সদস্য সচিব আমিনুল ইসলসাম,যুগ্ম আহ্বায়ক মোস্তফা জামান,যুবদল নেতা এসএম জাহাঙ্গীর, বিএনপি নেতা মোঃকফিল উদ্দিন, মোঃ আফাজ উদ্দিনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতা-কর্মী।

আরো পড়ুন