শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
রোনালদোর গোলে আটে-আট জুভেন্টাস
স্পোর্টস ডেস্ক :
০৭ অক্টোবর, ২০১৮ ১১:০৮:৩৪
প্রিন্টঅ-অ+


ইতালিয়ান সিরি’আ লিগে শতভাগ জয়ের ধারাবাহিকতা ধরে রেখেছে জুভেন্টাস। আগের সাত ম্যাচের সাতটিতেই জয় তুলে নেওয়ার পর শনিবার রাতে তারা উদিনিসের মাঠে খেলতে যায়। জুভেন্টাসের মতো দলকে অবশ্য ধরাশায়ী করতে পারেনি উদিনিস। ঘরের মাঠে খেলা হলেও বেন্তাকুর ও ক্রিস্টিয়ানো রোনালদোর গোলে ২-০ ব্যবধানে হেরে গেছে স্বাগতিকরা।

এই জয়ের ফলে ৮ ম্যাচের ৮টিতেই জিতে পূর্ণ ২৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান অক্ষুন্ন রেখেছে জুভেন্টাস। দ্বিতীয় স্থানে থাকা নাপোলি সাত ম্যাচের পাঁচটিতে জিতেছে, হেরেছে দুটিতে। জুভেন্টাসের চেয়ে তারা পিছিয়ে রয়েছে ৯ পয়েন্টে।

শনিবার উদিনিসের বিপক্ষে প্রথমার্ধেই দুটি গোল করে জুভেন্টাস। দ্বিতীয়ার্ধে আর কোনো গোলের দেখা পায়নি তারা। ম্যাচের ৩৩ মিনিটে জোয়াও কানসেলোর ক্রসে হেড দিয়ে জালে জড়ান জুভেন্টাসের উরুগুইয়ান মিডফিল্ডার রদ্রিগো বেন্তাকুর। গেল দলবদল মৌসুমে জুভেন্টাসে যোগ দেওয়ার পর এটি ছিল তার প্রথম গোল। বেন্তাকুরের গোলের ৪ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন ক্রিস্টিয়ানো রোনালদো। এ সময় মাঝমাঠ থেকে লম্বা পাসে উদিনিসের ডি বক্সের মধ্যে বল উড়ে আসে। সেটার দখল নিতে জুভেন্টাসের মারিও মানজুকিচ ও উদিনিসের রক্ষণভাগের খেলোয়াড়রা চেষ্টা করতে থাকেন। বল মাটিতে পড়ার পর মানজুকিচ আলতো করে হেড দিয়ে সামনে নিয়ে এসে রোনালদোকে বাড়িয়ে দেন। রোনালদো বল পেয়েই বাম পায়ে শট নেন। ডানকোণা দিয়ে বল জালে আশ্রয় নেয়। জুভেন্টাসের হয়ে এটা ছিল রোনালদোর চতুর্থ গোল।

বাকি সময়ে অবশ্য আর কোনো গোল হয়নি। তাতে ২-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে তুরিনের ওল্ড লেডিরা।



আমার বার্তা/০৭ অক্টোবর ২০১৮/জহির





 


আরো পড়ুন