শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
ফরাসি লিগ কাপের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় পিএসজির
স্পোর্টস ডেস্ক :
১০ জানুয়ারি, ২০১৯ ১২:৫৫:০১
প্রিন্টঅ-অ+


ফরাসি লিগ ওয়ানে এই মৌসুমে একমাত্র দল হিসেবে অপরাজিত পিএসজি। আছে পয়েন্ট টেবিলের শীর্ষে। সবার শেষে বিশ নম্বরে আছে গুইনগাম্প। তলানির সেই দলের কাছেই ২-১ গোলে হেরে ফরাসি লিগ কাপের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে শেষ পাঁচ মৌসুমের চ্যাম্পিয়নরা।

পিএসজির মাঠে বুধবার রাতে ম্যাচের প্রথমার্ধে কোনো গোল হয়নি। বিরতির পর ৬২ মিনিটে এগিয়ে গিয়েছিল পিএসজিই। সতীর্থ মুনিয়ের কর্নার থেকে হেডে গোল করে দলকে লিড এনে দেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার।

কিন্তু শেষ দশ মিনিটে কপাল পোড়ে পিএসজির। ৮৩ মিনিটে পেনাল্টি পেয়ে অতিথিদের সমতায় ফেরান ইয়েনি। যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে আবারো পেনাল্টি পায় তারা। এবার থুরামের সফল স্পট-কিক প্রতিযোগিতা থেকে ছিটকে দেয় পিএসজিকে।

সেমিফাইনালে উঠেছে থিয়েরি অঁরির মোনাকোও। শেষ আটে রেনের বিপক্ষে মোনাকো টাইব্রেকারে জিতেছে ৮-৭ গোলে। নির্ধারিত সময়ে ম্যাচ ১-১ গোলে ড্র ছিল।

 



আমার বার্তা/১০ জানুয়ারি ২০১৯/জহির


আরো পড়ুন