শিরোনাম :

  • অরুণ জেটলি বিরল এক ক্যানসারে ভুগছিলেন কোথায় গিয়ে থামবে আজ নিউজিল্যান্ড! শিশু সায়মা হত্যা : তদন্ত প্রতিবেদন দাখিল ১৬ সেপ্টেম্বরওএসডি হচ্ছেন জামালপুরের সেই ডিসি দ্বিতীয় ম্যাচেই হোঁচট খেলো রিয়াল মাদ্রিদ
মঈনের স্পিন, উডের পেসে কুপোকাত উইন্ডিজ
স্পোর্টস ডেস্ক :
১১ ফেব্রুয়ারি, ২০১৯ ১২:০৯:২৪
প্রিন্টঅ-অ+


সিরিজের প্রথম দুই টেস্টে ক্যারিবীয় পেসারদের সামনে দাঁড়াতেই পারেনি ইংলিশ ব্যাটসম্যানরা। সেন্ট লুসিয়ার গ্রস আইলেটে শেষ ম্যাচটি জিতে ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করার কৃতিত্ব অর্জন করতেই মাঠে নেমেছে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ।

কিন্তু এবার উল্টো ইংল্যান্ডের বোলারদের দাপটে গুঁড়িয়ে গিয়েছে ওয়েস্ট ইন্ডিজের প্রথম ইনিংস। ম্যাচের দ্বিতীয় দিন শেষে নিজেদের দ্বিতীয় ইনিংসে ১৪২ রানে এগিয়ে রয়েছে সফরকারিরা। ইংল্যান্ডের প্রথম ইনিংসে করা ২৭৭ রানের জবাবে মাত্র ১৫৪ রানে অলআউট হয়েছে ওয়েস্ট ইন্ডিজ। বিনা উইকেটে ১৯ রান নিয়ে দিন শেষ করেছে ইংল্যান্ড।

প্রথম দুই ম্যাচ হারের বদলা নেয়ার মিশনে প্রথম ইনিংসে ইংলিশদের এগিয়ে দিয়েছেন ডানহাতি পেসার মঈন আলি এবং ডানহাতি পেসার মার্ক উড। মাত্র ৮.২ ওভারের স্পেলে উড ৫টি এবং মঈন শিকার করেছেন ৪ উইকেট। অন্য উইকেট শিকার করেছেন স্টুয়ার্ট ব্রড।

ওয়েস্ট ইন্ডিজের পক্ষে ব্যাট হাতে জন ক্যাম্পবেল ৩৮ এবং শেন ডাওরিচের ৪১ ব্যতীত দুই অঙ্ক ছুঁতে পেরেছেন মাত্র দুইজন। অধিনায়ক ক্রেইগ ব্রাথওয়েট ১২ এবং কেমার রোচ খেলেছেন ১৬ রানের অপরাজিত ইনিংস। ১২৩ রানের লিড পায় ইংল্যান্ড।

এর আগে ৪ উইকেটে ২৩১ রান নিয়ে ব্যাট করতে নেমেছিল ইংল্যান্ড। আগেরদিন ফিফটি করা জশ বাটলার ৬৭ এবং বেন স্টোকস ৭৯ রান করে আউট হয়ে যান। বল হাতে কেমার রোচ নেন ৪টি উইকেট। এছাড়া শ্যানন গ্যাব্রিয়েল, আলঝারি জোসেফ এবং কেমো পল নেন ২টি করে উইকেট।



আমার বার্তা/১১ ফেব্রুয়ারি ২০১৯/জহির


আরো পড়ুন