শিরোনাম :

  • খাদ্যসংকটে বানভাসি মানুষ বিচারকদের নিরাপত্তায় কী ব্যবস্থা : হাইকোর্ট সিভিল সার্ভিসের সামর্থ্য বহুগুণে বৃদ্ধি করেছি : প্রধানমন্ত্রী ট্রেভর বেইলিসকে দলে ভেড়াল কেকেআর পাটুয়াটুলীতে ধসে পড়া ভবন থেকে বাবা-ছেলের মরদেহ উদ্ধার
হঠাৎ বিসিবিতে পাপন, বিশ্বকাপের দল নিয়ে গুঞ্জন
স্পোর্টস ডেস্ক :
১৫ এপ্রিল, ২০১৯ ১৫:২১:৪৪
প্রিন্টঅ-অ+


মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে যখন প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের বিপক্ষে একচেটিয়া প্রাধান্য বিস্তার করে জয়ের অপেক্ষায় রয়েছে আবাহনী লিমিটেড, তখন সবাইকে অবাক করে দিয়ে বিসিবি কার্যালয়ে হাজির ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

মাঠের খেলা ছাপিয়ে তখন আলোচনার কেন্দ্রবিন্দুতে বিসিবি বসের শেরে বাংলায় আগমন। বিশ্বকাপের জন্য বাংলাদেশ স্কোয়াড ঘোষণা নিয়ে এমনিতেই অধীর আগ্রহে অপেক্ষায় বাংলাদেশের ক্রিকেট ভক্ত-সমর্থকরা। তার মধ্যে হঠাৎ করে বিসিবি সভাপতি কেন এলেন শেরে বাংলায়? আজই কি তবে চূড়ান্ত করে ফেলা হবে বিশ্বকাপের স্কোয়াড?

এমন নানান গুঞ্জন চলতে থাকে স্টেডিয়াম পাড়ায়। তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত তেমন কোনো তথ্য পাওয়া যায়নি। এটুকু অন্তত অনুমান করে নেয়া যায় যে বিশ্বকাপের দল বিষয়ক আলোচনা করতেই বিসিবিতে এসেছেন পাপন।

তিনি আগেই বলেছেন অন্তত ১৩ জনের জায়গা নিশ্চিত। আলোচনা হচ্ছে বাকি দুইজনের জন্য। প্রতিনিয়ত সে ব্যাপারেই আলোচনা করে যাচ্ছেন নির্বাচকরা। তাতে নিজের গুরুত্বপূর্ণ মতামত দিচ্ছেন বিসিবি সভাপতিও। আজও এ ব্যাপারেই এসেছেন কি-না, তা নিয়েই চলছে গুঞ্জন।

এর আগে গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ঠিক পাশে পল্টন ময়দানে জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের তিন দিনব্যাপী লোকজ ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের শেষ দিনের শেষ পর্বের প্রধান অতিথি হয়ে গিয়েছিলেন নাজমুল হাসান পাপন।

সেখানে তিনি বিশ্বকাপের স্কোয়াডে প্রায় নিশ্চিত থাকা তিন ক্রিকেটারের ব্যাপারে বলেন, ‘আমাদের সবচেয়ে বড় সমস্যা হলো ধারাবাহিকতা নেই। সৌম্য-লিটন একদিন রান করলো দশ ম্যাচে খবর নেই। সাব্বিরও এক ম্যাচে ভীষণ মারতে পারে, দারুণ হাত খুলে মারলো, তারপর আবার দুই-তিন খেলায় খবর নেই। এই ধারাবাহিকতায় কমতি আমাদের অবশ্যই একটা সমস্যা। আমরা তা স্বীকার করছি।’



আমার বার্তা/১৫ এপ্রিল ২০১৯/জহির


আরো পড়ুন