শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
চেলসি-আর্সেনাল পাচ্ছে মাত্র ৬ হাজার টিকেট!
স্পোর্টস ডেস্ক :
১১ মে, ২০১৯ ১৩:১৮:২১
প্রিন্টঅ-অ+


উয়েফা ইউরোপা লিগের ফাইনালে উঠেছে দুই ইংলিশ ক্লাব চেলসি ও আর্সেনাল। ২৯ মে আজারবাইজানের বাকু শহরে অনুষ্ঠিত হবে ফাইনাল।

ক্লাব দুটির সমর্থকরা আশায় বুক বেঁধে আছেন মাঠে গিয়ে ফাইনাল দেখার। কিন্তু তাদের হতাশ করেছে উয়েফা। ক্লাব ‍দুটির জন্য বরাদ্ধ রাখা হয়েছে মাত্র ৬ হাজার টিকিট। যা ৩ হাজার করে পাবে ক্লাব দুটি।

আজারবাইজানের বাকু শহরের অলিম্পিক স্টেডিয়ামটির ধারনক্ষমতা ৬৮ হাজার ৭০০। চেলসি-আর্সেনাল ৬০০০ টিকিট পেলে বাকি টিকিট কারা পাবে? সেগুলো (৫৬ হাজার ৭০০) রাখা হয়েছে সাধারন দর্শক, পৃষ্ঠপোষক ও করপোরেট প্রতিষ্ঠানের জন্য।

উয়েফার এমন সিদ্ধান্তে যারপরনাই হতাশ হয়েছে আর্সেনাল ও চেলসির সমর্থকরা। তারা মনে করছে উয়েফা ফুটবল নয়, ব্যবসাকে প্রধান্য দিচ্ছে। তারা ফুটবল সমর্থকদের কথা ভাবছে না। তারা ভাবছে ভবিষ্যত পৃষ্ঠপোষকদের কথা।

উয়েফা ইউরোপা লিগের সেমিফাইনালে স্প্যানিশ ক্লাব ভ্যালেন্সিয়াকে দুই লেগ মিলিয়ে ৭-৩ গোলে উড়িয়ে দিয়ে ফাইনালে এসেছে আর্সেনাল। আর জার্মানির ক্লাব ফ্রাঙ্কফুর্টকে টাইব্রেকারে ৪-৩ ব্যবধানে হারিয়ে ফাইনালের টিকিট পেয়েছে চেলসি।



আমার বার্তা/১১ মে ২০১৯/জহির

 


আরো পড়ুন