শিরোনাম :

  • আবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রী ২০১৮ সালে ২ কোটি ৯০ লাখ শিশুর জন্ম সংঘাতময় এলাকায় : ইউনিসেফ হাতিরঝিলে ভেসে উঠলো মরদেহ পেছাল ব্রাজিল-বাংলাদেশ, অপরিবর্তিত আর্জেন্টিনা কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতির বিরুদ্ধে দুই মামলা
স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন শ্রীলঙ্কার বিশ্বকাপ দলের ওপেনার
স্পোর্টস ডেস্ক :
২৫ মে, ২০১৯ ১২:০৬:৫২
প্রিন্টঅ-অ+


ইংল্যান্ড বিশ্বকাপের বাকি আর মাত্র ছয়দিন। স্বাগতিক ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার ম্যাচের মধ্য দিয়ে পর্দা উঠবে এবারের আসরের। উদ্বোধনী ম্যাচে দুই দল মুখোমুখি হবে ৩০ মে। তার আগে নিজেদের মধ্যে দুইটি করে প্রস্তুতি ম্যাচ খেলবে বিশ্বকাপে অংশ নেওয়া দশ দল।

তবে এই প্রস্তুতি ম্যাচের আগে ও পরে ইনজুরিতে পড়েছেন বেশ কয়েকজন ক্রিকেটার। শুক্রবার কয়েক ঘন্টার ব্যবধানে ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগানের পর চোটের কবলে শ্রীলঙ্কান ওপেনার অভিষেক ফার্নান্দো।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ফিল্ডিং করার সময় অ্যাঙ্কেলের চোটে পড়েছেন ফার্নান্দো। পরে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় তাকে। যেমন দেখা গেছে, তাতে লঙ্কান ওপেনারের বিশ্বকাপ নিয়েই শঙ্কা দেখা দিয়েছে।

৩০ মে বিশ্বকাপের পর্দা উঠলেও শ্রীলঙ্কা মাঠে নামবে তার দুইদিন পর। ১ জুন নিউজিল্যান্ডের বিপক্ষে শুরু হবে লঙ্কানদের বিশ্বকাপ মিশন।

তার আগে ২৭ মে নিজেদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে তারা। ফার্নান্দো যে ম্যাচে চোট পেয়েছেন, সে ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছে বড় ব্যবধানে হেরেছে শ্রীলঙ্কা।



আমার বার্তা/২৫ মে ২০১৯/জহির


আরো পড়ুন