শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
বিশ্বকাপের আগেই ইনজুরিতে কোহলি
স্পোর্টস ডেস্ক :
০২ জুন, ২০১৯ ১২:১১:০০
প্রিন্টঅ-অ+


বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামতে এখনও তিনদিন বাকি ভারতের। ৫ জুন সাউদাম্পটনের রোজ বোলে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে বিরাট কোহলির দল। তবে, ওই ম্যাচে মাঠে নামার আগে পুরো ভারতবাসীর জন্য মহা দুঃসংবাদ। ইনজুরি শঙ্কায় পড়ে গেছেন দেশটির অধিনায়ক এবং দলের প্রাণভোমরা বিরাট কোহলি।

শনিবার সাউদাম্পটনে দলের অনুশীলনে অংশ নিতে গিয়েই ডান হাতের বুড়ো আঙুলে আঘাত পান কোহলি। সঙ্গে সঙ্গে তার সেবা-শুশ্রুষা নিয়ে ব্যস্ত হয়ে পড়েন দলের ফিজিওথেরাপিস্ট প্যাট্টিক পারহার্ট। বিশ্বকাপের চারদিন বাকি থাকতে অধিনায়কের এই ইনজুরিতে পড়া দারুণ শঙ্কায় ফেলে দিয়েছে ভারতীয় দলকে।

যদিও এখনও পর্যন্ত কোহলির ইনজুরি নিয়ে বিসিসিআই কিংবা ভারতীয় দলের তরফ থেকে আনুষ্ঠানিকভাবে কোনো কিছুই এখনও পর্যন্ত জানানো হয়নি। তবে দলের সাথে সংশ্লিষ্ট যারা রয়েছেন তাদের কাছ থেকে পাওয়া তথ্য কিংবা ভারতীয় সাংবাদিকরা সামনে থেকে যা দেখেছেন, তাতেই শঙ্কাটা বেড়ে যাচ্ছে অনেক বেশি।

আঙুলে আঘাত পাওয়ার পর দেখা গেছে ফিজিওথেরাপিস্ট প্যাট্টিক ফারহার্ট বেশ কিছুক্ষণ কোহলির আহত স্থানটাকে শুশ্রুষা করছেন। দীর্ঘসময় পর দেখা গেছে ম্যাজিক স্প্রে করতে। এরপর আঙুলে ব্যান্ডেজ বেঁধে দেয়া হয়।

তবে ব্যাট করার সময় নাকি ফিল্ডিংয়ের সময় কোহলি এই আঘাত পেয়েছেন তা স্পষ্ট নয়। তবে, ঘটনার পর দেখা গেছে টিম ইন্ডিয়ার অধিনায়ককে বেশ অস্বস্তিতে ভুগতে। এরপর ভারতীয় দলের অনুশীলনের পুরো সময়টাতে দেখা গেছে বরফ ভর্তি গ্লাসের মধ্যে আঙুল ডুবিয়ে হাঁটছেন কোহলি।



আমার বার্তা/০২ জুন ২০১৯/জহির


আরো পড়ুন