শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
আম্পায়ারকে মেরে সেঞ্চুরি উদযাপন করলেন জেসন রয়!
স্পোর্টস ডেস্ক :
০৮ জুন, ২০১৯ ১৮:২০:০৫
প্রিন্টঅ-অ+


বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে বাংলাদেশের বিপক্ষে নিজেদের চেনা রূপ ফিরে পেয়েছে ইংল্যান্ড। টসে হেরে ব্যাটিং করতে নেমে শুরু থেকেই ঝড়ো ব্যাটিং করেছেন দুই ইংলিশ ওপেনার জেসন রয় ও জনি বেয়ারস্টো। উদ্বোধনী জুটিতে ১২৮ রান করেন এই দুই ব্যাটসম্যান।

ব্যক্তিগত অর্ধশতক তুলে বেয়ারস্টো আউট হলেও উইকেটে টিকে থাকেন রয়। তবে আগের থেকে আরো ঝড়ো গতিতে রান তুলতে থাকেন তিনি। উইকেটের সব প্রান্তে বাউন্ডারি মেরে যাচ্ছেন এই ব্যাটসম্যান।

ঝড়ো ব্যাটিংয়ের ফলে খুব দ্রুতই শতক তুলে ফেলেন রয়। ইনিংসে ২৭তম ওভারের মোস্তাফিজুর রহমানকে বাউন্ডারি হাঁকিয়ে ৯২ বলে সেঞ্চুরি পূর্ণ করেন তিনি। তবে সেঞ্চুরি উদযাপন করতে গিয়ে ঘটিয়ে ফেললেন এক কান্ড।

প্রান্ত বদলের পর উল্লাসের সময় দাঁড়িয়ে থাকা অনফিল্ড আম্পায়ার জোল উইলসনকে অজান্তেই ধাক্কা মেরে বসেন রয়। তার এই ধাক্কা সামলাতে না পারে মাটিতে লুটিয়ে পড়েন আম্পায়ার। এমনকি কিছুক্ষণের জন্য মাঠেই বসে থাকেন তিনি।

তবে খানিকের মধ্যেই আম্পায়ার আবার উঠে দাঁড়ান। খেলা আবার স্বাভাবিক ভাবে চলতে থাকে। তবে এই সেঞ্চুরির উদযাপনটি হয়তো অনেকদিনই মনে থাকবে জেসন রয়ের, মনে থাকবে আম্পায়ার উইলসনেরও।



আমার বার্তা/০৮ জুন ২০১৯/জহির


আরো পড়ুন