শিরোনাম :

  • ১১০ উপজেলা-পৌরসভা-ইউপিতে ভোট শুরু ধর্মঘটে উবার চালকরা ১১ নারী কর্মকর্তাকে শাড়ি উপহার দিলেন অর্থমন্ত্রী চট্টগ্রাম-মদিনা সরাসরি ফ্লাইট ৩১ অক্টোবর পুলিশের ওপর হামলা : নব্য জেএমবির দুই সদস্য গ্রেফতার
ব্রায়ান লারা হাসপাতালে ভর্তি
স্পোর্টস ডেস্ক :
২৫ জুন, ২০১৯ ১৮:০২:১০
প্রিন্টঅ-অ+


২০০৭ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেয়ার পর অনেক দিন ধরেই আলোচনার বাইরে ছিলেন ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ব্যাটসম্যান ব্রায়ান লারা। তবে কিছুদিন আগেই এক প্রকার ঢাকঢোল পিটিয়েই ঘোষণা দেন ভারতীয় চ্যানেল স্টার স্পোর্টসের হয়ে বিশ্বকাপে প্রথমবারের মতো ধারাভাষ্য দেবেন তিনি।

এ জন্য অনেক দিন ধরেই ভারতে অবস্থান করছেন লারা এবং ধারাভাষ্য করে যাচ্ছেন স্টার স্পোর্টস চ্যানেলের হয়ে; কিন্তু আজ মঙ্গলবার হঠাৎ অসুস্থতা হয়ে পড়েন তিনি। যে কারণে হাসপাতালে ভর্তি হতে হয়েছে সাবেক ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ককে।

হোটেলে নিজের রুমে অবস্থানকালে বুকে ব্যথা অনুভব করেন লারা। ব্যথার কথা বলার সঙ্গে সঙ্গেই জরুরিভাবে মুম্বাই শহরের গ্লোবাল হাসপাতালে ভর্তি করা হয় তাকে। এখন পর্যন্ত তার শারীরিক অবস্থা নিয়ে অফিসিয়ালভাবে কিছু বলেনি হাসপাতাল কর্তৃপক্ষ।

তবে ভারতের সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার দেয়া সূত্রমতে জানানো হয়, ‘শরীর অস্বস্তি লাগায় লারাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে বর্তমানে তিনি সুস্থ অবস্থায় রয়েছেন। তাকে নিয়ে চিন্তার কোন কারণ নেই।’

শরীরের অবস্থা ঠিক না থাকার কারণে ভারত বনাম আফগানিস্তানের ম্যাচের জন্য স্টার স্পোর্টস থেকে ছুটি নিয়েছিলেন লারা। আশা করা হচ্ছে ওয়েস্ট ইন্ডিজ-ভারত ম্যাচ দিয়েই আবারো ধারাভাষ্য প্যানেলে ফিরবেন এই কিংবদন্তি ব্যাটসম্যান।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে অবসর নেয়ার আগে ১৩১টি টেস্ট এবং ২৯৯ ওয়ানডে ম্যাচ খেলেছেন লারা। এর মধ্যে টেস্টে করেছেন ১১৯৫৩ রান এবং ওয়ানডেতে ১০৪০৫ রান করে গেছেন এই কিংবদন্তি ব্যাটসম্যান। খেলোয়াড়ি জীবনে রেকর্ডের কোন কমতি রাখেননি ক্রিকেটার। টেস্টে এক ইনিংস তার করা ৪০০ রানের বিশ্ব রেকর্ডটি এখনো অটল রয়েছে।



আমার বার্তা/২৫ জুন ২০১৯/জহির


আরো পড়ুন