শিরোনাম :

  • আজ পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ যে চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ সৌদি অ্যারামকোতে প্রথমবারের মতো নারী প্রধান ইসরায়েলি হামলায় গাজায় রক্তবন্যা, ২৪ ফিলিস্তিনি নিহত
প্রথম বলেই উইকেট পেলেন আমির
স্পোর্টস ডেস্ক :
২৬ জুন, ২০১৯ ১৬:৫৩:৪৫
প্রিন্টঅ-অ+


প্রথম ওভারে কিছুটা চমক ছিল। অফস্পিনার মোহাম্মদ হাফিজকে দিয়ে বোলিং আক্রমণ শুরু করে পাকিস্তান। তবে সেই ওভারটা বেশ দেখেশুনেই কাটিয়ে দেন নিউজিল্যান্ডের দুই ওপেনার মার্টিন গাপটিল আর কলিন মুনরো।

ইনিংসের দ্বিতীয় ওভারে আক্রমণে আসেন মোহাম্মদ আমির। প্রথম বলেই উইকেট। আমিরের অফসাইডের বলটি শরীরের বাইরে থেকে ড্রাইভ করতে গিয়ে স্ট্যাম্পে টেনে আনেন গাপটিল, মাত্র ৫ রান করেই বোল্ড হয়ে সাজঘরে ফেরেন কিউই ওপেনার।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ২ ওভার শেষে নিউজিল্যান্ডের সংগ্রহ ১ উইকেটে ৬ রান। কেন উইলিয়ামসন ১ আর মুনরো শূন্য রান নিয়ে ব্যাটিংয়ে আছেন।

এর আগে এজবাস্টনে টস জিতেছেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

স্থানীয় সময় সকাল ১০.৩০ মিনিটে (বাংলাদেশ সময় বিকেল ৩.৩০ মিনিট) টস হওয়ার কথা থাকলেও ভেজা আউটফিল্ডের কারণে সেটা হয়নি। আধা ঘন্টা দেরিতে টস হয়েছে।

ম্যাচও এক ঘন্টা পিছিয়েছে। শুরু হয়েছে বাংলাদেশ সময় বিকেল ৪.৩০ মিনিটে। তবে ম্যাচ দেরিতে শুরু হলেও দুই দলই পুরো ৫০ ওভার করে পাবে।



আমার বার্তা/২৬ জুন ২০১৯/জহির


আরো পড়ুন