শিরোনাম :

  • হু হু করে বাড়ছে পানি আমার কাছে মনে হয় এই সিরিজে অনেক চ্যালেঞ্জিং : তামিম প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক : স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সিরিজে শ্রীলঙ্কা দলে ফিরলেন চারজন প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন
টস জিতে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া
স্পোর্টস ডেস্ক :
২৯ জুন, ২০১৯ ১৮:৩১:৪৯
প্রিন্টঅ-অ+


এবারের বিশ্বকাপে প্রথম দল হিসেবে ইতোমধ্যেই সেমিফাইনালের টিকিট নিশ্চিত করে ফেলেছে অস্ট্রেলিয়া। হাতে বাকি থাকা ২ ম্যাচ এখন তাই অসিদের জন্য সেমির আগে নিজেদের আরও ভালো করে ঝালাই করে নেয়ার এক উপলক্ষ।

সেই উপলক্ষকে জয় দিয়ে আরও রাঙিয়ে তুলতে নিউজিল্যান্ডের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন অস্ট্রেলিয়া অধিনায়ক অ্যারন ফিঞ্চ। ঐতিহাসিক লর্ডসে বড় সংগ্রহ গড়ে কিউইদের বিপদে ফেলতেই আগে ব্যাটিং বেছে নিয়েছেন ফিঞ্চ।

আগেই সেমিফাইনাল নিশ্চিত হলেও অপরিবর্তিত একাদশ নিয়েই নিউজিল্যান্ডের বিপক্ষে খেলতে নামছে অস্ট্রেলিয়া। তবে একাদশে দুটি পরিবর্তন এনেছে ব্ল্যাকক্যাপসরা। ওপেনার কলিন মুনরোর পরিবর্তে একাদশে ঢুকেছেন হেনরি নিকোলস। আর ইশ সোধি খেলবেন ম্যাট হেনরির পরিবর্তে।

অস্ট্রেলিয়া একাদশ : ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), উসমান খাজা, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কোস স্টইনিস, অ্যালেক্স ক্যারে, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, নাথান লিওন, জেসন বেহরেনডর্ফ।

নিউজিল্যান্ড একাদশ : মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, কেন উইলিয়ামসন (অধিনায়ক), রস টেলর, টম লাথাম (উইকেটরক্ষক), জেমস নিশাম, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, ইশ সোধি, লুকি ফার্গুসন, ট্রেন্ট বোল্ট।



আমার বার্তা/২৯ জুন ২০১৯/জহির


আরো পড়ুন