শিরোনাম :

  • শহীদ বুদ্ধিজীবী দিবস আজ অসাম্প্রদায়িক সমাজ গড়তে পারলে বুদ্ধিজীবীদের আত্মত্যাগ সার্থক হবে : রাষ্ট্রপতি যারা মানবতাবিরোধীদের বাঁচানোর চেষ্টা করছে, তাদেরও বিচার হবে : প্রধানমন্ত্রী বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় ম্যাচে টাইগারদের সম্ভাব্য একাদশ
স্পোর্টস ডেস্ক :
২৮ জুলাই, ২০১৯ ১১:৫৯:৩৮
প্রিন্টঅ-অ+


ওয়ানডেতে অধিনায়ক হিসেবে তামিম ইকবালের অভিষেক ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে উড়ে গেছে বাংলাদেশ। লাসিথ মালিঙ্গার বিদায়ী ম্যাচটি বড় জয়ে রাঙিয়েছে লঙ্কানরা। সমতায় ফেরার লড়াইয়ে আজ দ্বিতীয় ওয়ানডেতে শ্রীলঙ্কার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল ৩টায়।

বিশ্বকাপ পরবর্তী ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে হারলেও দ্বিতীয় ম্যাচে বড় পরিবর্তন না আসার ইঙ্গিত দিয়েছেন টাইগারদের অন্তর্বর্তীকালীন কোচ খালেদ মাহমুদ সুজন। তাই অপরিবর্তিত একাদশ নিয়েই দ্বিতীয় ম্যাচে আজ মাঠে দেখা যেতে পারে বাংলাদেশ দলকে।

আজকের ম্যাচেও উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে থাকবেন তামিম ইকবাল ও সৌম্য সরকার। সাকিব আল হাসান না থাকায় তিন নম্বরে নামবেন মোহাম্মদ মিথুন। প্রিয় পজিশন চার ও পাঁচে খেলবেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ।

প্রথম ম্যাচে হাফ সেঞ্চুরির দেখা পাওয়ায় সাব্বির রহমানকে ছয়ে দেখা যেতে পারে। আর সাতে বাকিটা সারবেন মোসাদ্দেক হোসেন। আটে থাকছেন মেহেদী হাসান মিরাজ। স্পিন আক্রমণে নেতৃত্ব দেবেন তিনি। পেস আক্রমনে মোস্তাফিজুর রহমানের সঙ্গী হচ্ছেন রুবেল হোসেন। তাদের সঙ্গে দেখা যেতে পারে তিন বছর পর ওয়ানডে দলে জায়গা করে নেওয়া ৩৫ বছর বয়সি পেসার শফিউল ইসলামকে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন।



আমার বার্তা/২৮ জুলাই ২০১৯/জহির



 


আরো পড়ুন