শিরোনাম :

  • জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে যোগ দিলেন রাবাব ফাতিমা পরিবর্তন আসছে ৬৭ ট্রেনের সময়সূচিতে হায়দারাবাদের পর এবার বিহারে ধর্ষণ করে পুড়িয়ে হত্যা মৌরিতানিয়া উপকূলে নৌকা ডুবে ৫৮ শরণার্থীর মৃত্যু
কোহলির কাবাডি দলে ধোনি জাদেজা পান্তরা
স্পোর্টস ডেস্ক :
২৮ জুলাই, ২০১৯ ১৩:৪০:০০
প্রিন্টঅ-অ+


ক্রিকেট মাঠে ভারতীয় জার্সি গায়ে খেলেন একসঙ্গে। যদি তাদের নামতে হয় কাবাডির মাঠে? তাহলে কী করবেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি? কাদেরই বা রাখবেন নিজের ৭ জনের দলে?

শনিবার প্রো কাবাডি লিগের মুম্বাই পর্বের উদ্বোধনী ম্যাচ উপভোগ করতে গিয়ে এমন পরিস্থিতিরই সম্মুখীন হয়েছেন কোহলি। তবে পিছিয়ে যাননি তিনি। জানিয়েছেন নিজের কাবাডি দলে কাদের নেবেন। ক্রিকেট দলে যেমন এখনও মহেন্দ্র সিং ধোনিকে অধিনায়ক মানেন তিনি, তেমনি কাবাডি দলেও সবার আগে ধোনিকে নেয়ার কথাই জানান কোহলি।

এছাড়া কোহলির সাতজনের দলের বাকি ৫ জন হলেন রবিন্দ্র জাদেজা, উমেশ যাদভ, রিশাভ প্যান্ট, জাসপ্রিত বুমরাহ এবং লোকেশ রাহুল। এমন দল বাছাইয়ের পর এর ব্যাখ্যাও দিয়েছেন কোহলি।

তিনি বলেন, ‘কাবাডি খেলতে শারীরিক শক্তির পাশাপাশি অনেক প্রাণশক্তিরও প্রয়োজন। তাই আমি বলবো এমএস ধোনি, রবিন্দ্র জাদেজা এবং উমেশ যাদভের নাম। উমেশ সত্যিই অনেক শক্তিশালী, রিশাভ পান্তও। আমি বুমরাহকেও নিবো, সে ভালো করতে পারবে। আরেকজন দরকার! আমি নিজেকেও রাখতে চাই না। কারণ বাকিরা আমার চেয়ে শক্তিশালী এবং আরও বেশি অ্যাথলেটিক। আমার দলের শেষজন হবে লোকেশ রাহুল। এরাই আমার সাতজন।’

এসময় দুই কাবাডি তারকা রাহুল চৌধুরী এবং অজয় ঠাকুরের ভূয়সী প্রশংসা করেন কোহলি। এমনকি রাহুল ও অজয়কে কোহলি-ধোনি হিসেবেও আখ্যায়িত করেন তিনি।



আমার বার্তা/২৮ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন