শিরোনাম :

  • বিভীষিকাময় ২১ আগস্ট আজ দেশে ফিরেছেন ১৬৬৭০ হাজি মক্কায় আরও এক বাংলাদেশি হাজির মৃত্যু প্রথম দিনই মিডিয়া সেশনে আসবেন দুই নতুন কোচ আজ নায়করাজের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী
নাইটক্লাবে মেসির ওপর হামলা
স্পোর্টস ডেস্ক :
৩০ জুলাই, ২০১৯ ১৮:২৬:৪৪
প্রিন্টঅ-অ+


কোপা আমেরিকার পর ছুটি এখনও শেষ হয়নি। বার্সেলোনার অনুশীলনে যোগ দেয়ার আগে ক্লাব সতীর্থদের সঙ্গে বেশ উপভোগ্য সময়ই কাটাচ্ছিলেন লিওনেল মেসি। স্পেনের ইবিজায় লুইস সুয়ারেজ, জর্দি আলবা ও সাবেক ক্লাব সতীর্থ সেস্ক ফ্যাব্রিগাসের সঙ্গে মেসিও যোগ দেন। প্রত্যেকের সঙ্গেই ছিল স্ত্রী।

দিনভর ঘোরাঘুরি আনন্দ-ফূর্তির পর রাতে এই ইবিজাতেই নাইটক্লাবে সময় কাটাতে গিয়েছিলেন মেসিরা। সেখানে ঘটলো অপ্রীতিকর এক ঘটনা। স্প্যানিশ গণমাধ্যমের খবর, বার্সেলোনা সুপারস্টার মেসিকে ওই নাইটক্লাবেই মারতে এসেছিলেন একজন। পরে নিরাপত্তারক্ষীদের প্রহরায় কোনোমতে ক্লাব থেকে বের করে আনা হয় আর্জেন্টাইন খুদেরাজকে।

মেসির উপর কে হামলা করেছিল কিংবা তার কি উদ্দেশ্য ছিল, সেটি পরিষ্কার নয়। তবে লোকটি অতিরিক্ত মদ্যপান করে মাতাল অবস্থায়ই এমন কাণ্ড ঘটিয়েছে বলে সন্দেহ করা হচ্ছে।

৩২ বছর বয়সী এই ফুটবল তারকাকে নিরাপত্তা প্রহরায় ক্লাব থেকে বের করার ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে। ঘটনার সময় সঙ্গে ছিলেন তার স্ত্রী অ্যান্তোনিলা রোকুজ্জোও।

ভিডিওর ক্যাপশনে লেখা হয়, 'ইবিজার পার্টিতে একজন লোক মেসিকে মারতে এসেছিল। তবে মেসির কোনো ক্ষতি হয়নি। নিরাপদেই সিকিউরিটি গার্ডের সহযোগিতায় সে স্থান থেকে বের হয়ে আসতে পেরেছেন তিনি।'

এর আগে ছুটির সময়টা ক্যারিবীয় দ্বীপপুঞ্জ অ্যান্টিগায় এবং বার্বোদায় কাটিয়েছেন মেসি। সেখান থেকে তিনি আসেন ইবিজায়। যোগ দেন সুয়ারেজ, আলবা, ফ্যাব্রিগাসদের সঙ্গে। মেসির সঙ্গে স্ত্রী ছাড়াও আছে তিন সন্তান-থিয়াগো, মাতেও এবং সিরো। সুয়ারেজ-আলবারাও সঙ্গে স্ত্রী নিয়েই ছুটি কাটাচ্ছেন।

বার্সেলোনা তাদের প্রাক মৌসুম শুরু করেছে গত সপ্তাহে জাপানে চেলসির বিপক্ষে ২-১ গোলের হার দিয়ে। তবে ভিসেল কোবের বিপক্ষে ২-০ গোলের জয় দিয়ে ছন্দে ফিরেছে কাতালান ক্লাবটি।

আগামী মাসে শুরু হবে লা লিগার নতুন মৌসুম। ১৭ আগস্ট অ্যাটলেটিকো বিলবাওর বিপক্ষে ম্যাচ দিয়ে ২০১৯-২০ মৌসুম শুরু করবে বর্তমান চ্যাম্পিয়নরা।



আমার বার্তা/৩০ জুলাই ২০১৯/জহির

 


আরো পড়ুন