শিরোনাম :

  • বিভীষিকাময় ২১ আগস্ট আজ দেশে ফিরেছেন ১৬৬৭০ হাজি মক্কায় আরও এক বাংলাদেশি হাজির মৃত্যু প্রথম দিনই মিডিয়া সেশনে আসবেন দুই নতুন কোচ আজ নায়করাজের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী
ফাইনালের সেই চোটে ছিটকে গেলেন মার্ক উড
স্পোর্টস ডেস্ক :
০৩ আগস্ট, ২০১৯ ১১:৪১:২৯
প্রিন্টঅ-অ+


বিশ্বকাপের ফাইনাল ম্যাচে পাওয়া চোটের কারণে চলতি গ্রীষ্মে আর মাঠে নামা হবে না ইংল্যান্ডের গতিতারকা মার্ক উডের। আশা করা হচ্ছিলো চলতি অ্যাশেজের পরবর্তী ম্যাচগুলোতে তাকে দলে পাবে ইংল্যান্ড। কিন্তু কাঁধ ও হাঁটুর ইনজুরির কারণে পুরো মৌসুমই শেষ হয়ে গেল উডের।

গত সপ্তাহেই নিজের বাম হাঁটুর সার্জারি করিয়েছিলেন উড। এ চোট তিনি পেয়েছিলেন বিশ্বকাপের ফাইনাল ম্যাচ খেলতে গিয়ে। এর সঙ্গে কাঁধের ইনজুরি যোগ হওয়ায় চলতি মৌসুমে আর খেলতে পারবেন না ২৯ বছর বয়সী এ ডানহাতি পেসার।

উডের ইনজুরির আপডেট জানিয়ে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের (ইসিবি) পক্ষ থেকে জানানো হয়েছে, 'বেশ কিছু ইনজুরির কারণে চলতি মৌসুমের আর কোনো ম্যাচেই খেলতে পারবেন না উড।'

নিয়মিত ৯০ মাইল গতিতে বোলিং করা উড এখনও পর্যন্ত ইংল্যান্ডের জার্সিতে খেলেছেন ১৩টি টেস্ট ম্যাচ। গত ফেব্রুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে নিজের শেষ ম্যাচেই ক্যারিয়ার সেরা বোলিংয়ে শিকার করেছেন ৫ উইকেট। সবমিলিয়ে তার ঝুলিতে রয়েছে ৩৬টি উইকেট। এছাড়া বিশ্বকাপে ১৮ উইকেট শিকার করে ইংল্যান্ডের শিরোপা জয়ে রেখেছেন অগ্রণী ভূমিকা।

এদিকে শুধু উড নয়, ইংল্যান্ড ক্রিকেট দলে ইনজুরি সমস্যা রয়েছে আরও দুই পেসার জেমস অ্যান্ডারসন এবং জোফ্রা আর্চারেরও। কাঁধের ইনজুরি নিয়েই বিশ্বকাপ খেলেছেন আর্চার। অন্যদিকে অ্যাশেজে খেলতে নেমে মাত্র ৪ ওভার বোলিং করেই কাফ মাসলে টান লেগেছে অ্যান্ডারসনের।



আমার বার্তা/০৩ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন