শিরোনাম :

  • বিভীষিকাময় ২১ আগস্ট আজ দেশে ফিরেছেন ১৬৬৭০ হাজি মক্কায় আরও এক বাংলাদেশি হাজির মৃত্যু প্রথম দিনই মিডিয়া সেশনে আসবেন দুই নতুন কোচ আজ নায়করাজের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী
আমিরের পর টেস্ট থেকে ওয়াহাবের অবসর!
স্পোর্টস ডেস্ক :
০৩ আগস্ট, ২০১৯ ১৬:৫২:০৮
প্রিন্টঅ-অ+


মাত্র ২৭ বছর বয়সেই মোহাম্মদ আমির টেস্ট ক্রিকেটকে বিদায় বলায় বিস্মিত হয়েছিল পুরো ক্রিকেট দুনিয়া। সেই বিস্ময়ের রেশ না কাটতেই টেস্ট থেকে অবসরের ঘোষণা দিতে যাচ্ছেন পাকিস্তান দলের আরেক পেসার ওয়াহাব রিয়াজ।

সাদা ক্রিকেটকে বিদায় বলার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন ওয়াহাব।  এমন সিদ্ধান্তের কথা পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান এহসান মানিকে নাকি জানিয়েছেন তিনি। পাকিস্তানের দুনিয়া নিউজের এক প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

বিশ্বকাপে পাকিস্তান সেমিফাইনাল নিশ্চিত করতে না পারায় অন্যদের সঙ্গে ওয়াহাব রিয়াজের ভূমিকা নিয়েও সমালোচনা কম হয়নি। যদিও পুরো টুর্নামেন্টে বল হাতে ১১ উইকেট পেয়েছিলেন বাঁহাতি এ পেসার।  বর্তমানে গ্লোব টি-টোয়েন্টি কানাডাতে খেলার জন্য কানাডায় অবস্থান করছেন ৩৪ বছর বয়সি এ পেসার। সেখানে  ব্রাম্পটন ভলভসের হয়ে খেলছেন তিনি। এই টুর্নামেন্টের পর টেস্ট থেকে নিজের অবসরের কথা আনুষ্ঠানিকভাবে জানাতে পারেন ওয়াহাব।

পাকিস্তানের হয়ে সাদা জার্সিতে ২৭ ম্যাচ খেলে ৩৪.৫০ গড়ে ৮৩ উইকেট পেয়েছেন ওয়াহাব। ২০১৮ সালের অক্টোবরে দুবাইয়ে অস্ট্রেলিয়ার হয়ে সবশেষ টেস্ট ম্যাচ খেলেছেন তিনি। আমিরের মতো টেস্ট থেকে তার বিদায়কেও ভালো চোখে নাও দেখতে পারে পাকিস্তানের গ্রেট ক্রিকেটাররা। তবে আনুষ্ঠানিকভাবে ওয়াহাব কি ঘোষণা দেন সেটা দেখার অপেক্ষায় রয়েছেন তার ভক্তরা।

 



আমার বার্তা/০৩ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন