শিরোনাম :

  • কারওয়ান বাজারে পেট্রোবাংলা ভবনে আগুন আগামী সপ্তাহে নয়াদিল্লি যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী ফার্মগেট-শুক্রাবাদসহ আশপাশের এলাকায় গ্যাস থাকবে না আজ পেট্রোবাংলা ভবনের আগুন নিয়ন্ত্রণে
রোনালদোর সতীর্থকে বার্সেলোনায় চান মেসি
স্পোর্টস ডেস্ক :
২২ আগস্ট, ২০১৯ ১০:৩৮:২৯
প্রিন্টঅ-অ+


ইউরোপিয়ান ক্লাব ফুটবলে দলবদলের বাকি রয়েছে আর মাত্র সপ্তাহদেড়েক সময়। এখন সব দলগুলো শেষবারের মতো নিজেদের গুছিয়ে নিচ্ছে আসন্ন মৌসুমের জন্য। এরই মাঝে খবর এলো পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাস সতীর্থ ড্যানিয়েল রুগানিকে বার্সেলোনায় পেতে চান স্প্যানিশ ক্লাবটির অধিনায়ক লিওনেল মেসি।

আগেই জানা গিয়েছিল আসন্ন মৌসুমে আর জুভেন্টাসে থাকার ইচ্ছে নেই ইতালিয়ান সেন্টার ব্যাক রুগানির। এরই মধ্যে তাকে দলে ভেড়ানোর প্রক্রিয়া শুরু করেছে আরেক ইতালিয়ান ক্লাব রোমা। কিন্তু জুভেন্টাস ও রোমার মধ্যে নানান শর্তে বনিবনা হচ্ছে না বলেই ঝুলে রয়েছে ২৫ বছর বয়সী এ ডিফেন্ডারের ভবিষ্যত।

এর মধ্যেই নতুন খবরে রুগানিকে বার্সেলোনায় পাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন মেসি- এমনটাই জানাচ্ছে অস্ট্রেলিয়াভিত্তিক সংবাদমাধ্যম ফক্স স্পোর্টস। নিজেদের রক্ষণভাগে পরীক্ষিত সেনানীর স্বল্পতা অনুভব করেই রুগানিকে নিতে চান মেসি। সেক্ষেত্রে বার্সেলোনার তরুণ হুয়ান মিরান্ডার সঙ্গে সোয়াপ ডিলে রুগানিকে ছাড়তে পারে জুভেন্টাস।

এদিকে বার্সেলোনার কোচ আর্নেস্ত ভালভার্দের হাতেও এখন নেই রক্ষণভাগের যথেষ্ঠ খেলোয়াড়। লালিগাসহ কোপা দেল রে এবং চ্যাম্পিয়ন্স লিগ খেলার জন্য কেবলমাত্র স্যামুয়েল উমতিতি, জেরার্ড পিকে এবং ক্লেমেন্ত লংলেই আছেন ডাগআউটে। তাই রক্ষণের শক্তি বাড়ানোর জন্য রুগানিকে দলে নিতেই পারে তারা।



আমার বার্তা/২২ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন