শিরোনাম :

  • ঝিলপাড়ে শুধুই আহাজারি ১ হাজার ৯৪২ জন হাজি দেশে ফিরেছেন ভিএআর কেড়ে নিলো ম্যানসিটির জয় বিমানের ফিরতি হজ ফ্লাইট শেষ হবে ১৫ সেপ্টেম্বর টানা ১১ জয়ে রেকর্ডে ভাগ বসাল লিভারপুল
হাত থেকে ফোন পড়ার ভয়, সমাধান নিয়ে এলো শাওমি
আমার বার্তা ডেস্ক :
০৩ আগস্ট, ২০১৯ ১১:৪৭:২২
প্রিন্টঅ-অ+


শখের মোবাইল ফোনটি হাত থেকে ফোন পড়ে যাওয়ার ভয় সবারই থাকে। অনেক সময় অসাবধানতাবশত হাত ফসকে পড়েও যায় ফোন। তবে এবার হাত থেকে ফোন পড়ে ঠেকাতে মি ফ্লেক্স ফোন গ্রিপ নিয়ে এলো শাওমি। সম্প্রতি ভারতে একের পর এক অ্যাকসেসারিজ লঞ্চ করেছে চীনের কোম্পানিটি। সেই তালিকায় নতুন সংযোজন এই ফোন গ্রিপ।

বিগত কয়েক বছরে স্মার্টফোনের ডিসপ্লে সাইজ অনেকটাই বড় হয়েছে। এর ফলে এক হাতে স্মার্টফোন ব্যবহার হঠিন হয়ে যাচ্ছে। যে কোন সময় হাত থেকে পড়ে ফোনের ডিসপ্লে ভেঙে যাওয়ার আশঙ্কায় ভুগছেন অনেকেই। সেই সমস্যার সমাধানে নতুন এই প্রোডাক্ট ভারতে আনলো চীনের কোম্পানিটি। ভারতে ১৪৯ রুপিতে কেনা যাবে মি ফ্লেক্স ফোন গ্রিপ। কালো, লাল ও নীল রঙে এই গ্রিপ পাওয়া যাবে। ইতিমধ্যেই Mi.com থেকে বিক্রি শুরু হয়েছে এই প্রোডাক্ট। ইচ্ছা করলে বাংলাদেশি ব্যবহারকারীরাও এটি উক্ত ওবেয়সাইট থেকে অর্ডার করতে পারবেন, তবে মূল্য কত পড়বে তা জানা যায়নি।

এক হাতে ফোন ব্যবহারের সময় এই গ্রিপের মধ্যে আঙুল ঢুকিয়ে নিলে হাত থেকে ফোন পড়ে যাওয়ার সম্ভাবনা থাকছে না। এ ছাড়াও ফোন স্ট্যান্ড হিসেবে কাজ করবে এই গ্রিপ। স্টাইলিশ লুকের জন্য মি ফ্লেক্স ফোন গ্রিপে থাকছে ম্যাট ফিনিশ। স্লাইডিং মেকানিজিমে কাজ করবে এই ফোনের গ্রিপ। তিনটি ধাপে অ্যাডজাস্ট করা যাবে এই গ্রিপ। সোশ্যাল মিডিয়া ব্রাউজ, ভিডিও দেখার সময় দারুন কাজে লাগবে শাওমির নতুন এই অ্যাকসেসারি।



আমার বার্তা/০৩ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন