শিরোনাম :

  • করোনা প্রাণ নিল আরও ৫০ জনের, নতুন শনাক্ত ১৭৪২করোনায় মৃত্যুবরণকারী ২ পুলিশ সদস্যের পাশে ডিএমপিমমতা ব্যানার্জিকে পররাষ্ট্রমন্ত্রীর অভিনন্দন বার্তাদেশে ফিরলেন লিবিয়ায় আটকেপড়া ১৬০ অভিবাসী
পাহাড়পুর-ভাওড়া সড়ক
আমার বার্তায় সংবাদ প্রকাশের পর ফের শুরু সড়ক উন্নয়নের কাজ
মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
২১ এপ্রিল, ২০২১ ১৬:৪৬:১৪
প্রিন্টঅ-অ+

আমার বার্তায় সংবাদ প্রকাশের পর অবশেষে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার পাহাড়পুর-ভাওড়া ৮ কিলোমিটার সড়কের উন্নয়ন কাজ শুরু হয়েছে। বুধবার (২১এপ্রিল) দুপুরে কাজ শুরুর বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আরিফুর রহমান। এতে স্থানীয়দের মধ্যে স্বস্থি ফিরে আসতে শুরু করেছে।


গেলো সোমবার (১৯ এপ্রিল) জাতীয় দৈনিক আমার বার্তা পত্রিকায়“টাঙ্গাইলে পাহাড়পুর-ভাওড়া সড়ক ৮ কিলোমিটারে লাখো মানুষের দুর্ভোগ” এই শিরোনামে জনদুর্ভোগের একটি সংবাদ প্রকাশ হয়। সংবাদটি সংশ্লিষ্ট দপ্তরের দায়িত্বশীল কর্মকর্তা ও ঠিকাদারি প্রতিষ্ঠানের নজরে আসলে ১দিন পরই উক্ত সড়ক উন্নয়নের কাজ শুরু করে ঠিকাদারি প্রতিষ্ঠান।


ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স অবনি এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী আলহাজ্ব হেকমত আলী আমার বার্তার এই প্রতিবেদককে বলেন, আমরা কাজটি দ্রুত সময়ের মধ্যে শেষ করার চেষ্টা করবো। আশা করা যাচ্ছে আগামী জুন মাসেই সড়কটির শতভাগ কাজ সম্পন্ন হবে।

আরো পড়ুন