শিরোনাম :

  • কুষ্টিয়ায় প্রকাশ্যে গুলিকরে ২ জনকে হত্যা চীনের দেয়া উপহার “৬ লাখ টিকা” আসবে বিকেলে সূচকের উত্থন পতনে ৩০ মিনিটে ৬০০ কোটি টাকার লেনদেন ইসরায়েলি সেনার গু'লিতে প্রাণ গেল ফিলিস্তিনি নারীর।
সীমান্তে রহস্যময় প্রাইভেটকার, মাদক বহন ও অপহরণের অভিযোগ
১০ জুন, ২০২১ ১২:১১:০৫
প্রিন্টঅ-অ+

যশোরের বেনাপোল সীমান্তে দাপিয়ে বেড়াচ্ছে ভিন্ন রঙের এক প্রাইভেটকার। চারদিকে সিলভার ও মাঝে লম্বালম্বি করে হলুদ রঙের প্রাইভেটকারটিতে মাদকবহন ও অপহরণের মতো নানা অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগ উঠেছে।


বুধবার (৯ জুন) বিকেলে বেনাপোলের বাহাদুরপুর ইউনিয়নের বাহাদুরপুর-লক্ষণপুর সড়ক থেকে ওই প্রাইভেটকারে করে এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ ওঠে।


অপহৃত স্কুলছাত্রীর মামা জিয়াউর রহমান জানান, তার স্কুলপড়ুয়া ভাগনিকে অজ্ঞাতনামা যুবকরা রাস্তা থেকে উঠিয়ে নিয়ে যাচ্ছে- এমন সংবাদে তিনি ঘটনাস্থলে যান। পরবর্তীতে স্থানীয়দের মাধ্যমে তিনি গাড়ির রং ও গাড়ির নম্বর জানতে পারেন। পরে বেনাপোল পোর্ট থানায় লিখিত অভিযোগ করেন।


অভিযোগটির তদন্ত কর্মকর্তা বেনাপোল পোর্ট থানার উপপরিদর্শক (এসআই) রোকনুজ্জামান বলেন, ‘অপহৃত মেয়ের পরিবারের অভিযোগের ভিত্তিতে উদ্ধার তৎপরতা চলমান রয়েছে। বর্ণনা অনুযায়ী গাড়িটি শনাক্ত হয়েছে। তবে সিলভার ও হলুদ রঙের প্রাইভেটকারসহ মালিক ও চালক পালিয়েছে। প্রকৃতপক্ষে গাড়িটি আটক বা ভিকটিম উদ্ধার না হওয়া পর্যন্ত কোনো কিছুর জট খুলছে না।


বেনাপোল সীমান্তের একাধিক সূত্রে জানা যায়, বিগত কয়েক মাস ধরে শার্শা ও বেনাপোল সীমান্তে মাদকবহন ও অপহরণের মতো নানা অপরাধমূলক কর্মকাণ্ডে দাপিয়ে বেড়াচ্ছে রহস্যময়ী এই প্রাইভেটকারটি। সীমান্তজুড়ে এই অপরাধমূলক কর্মকাণ্ডের নেপথ্যে রয়েছে ঢাকা, যশোর ও বেনাপোলের একটি চক্র।


গাড়িতে একাধিক রং ব্যবহারের বিষয়ে জানতে চাইলে যশোর বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) সহকারী ইন্সপেক্টর আব্দুল মতিন জানান, গাড়ির কাগজপত্র বা ব্লু-বুকে উল্লিখিত একক রং ব্যতীত একাধিক রং ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং অপরাধমূলক কর্মকাণ্ড, যা শাস্তিযোগ্য।


আমার বার্তা/গাজী আক্তার

আরো পড়ুন