সিলেটে আগুনে পুড়ে মা-মেয়ের মৃত্যু, দগ্ধ ৪

প্রকাশ : ২১ আগস্ট ২০২৩, ১৭:২৪ | অনলাইন সংস্করণ

  সিলেট প্রতিনিধি

সিলেটের জাফলংয়ে বসতঘরে ভয়াবহ অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় একই পরিবারের অপর চারজন দগ্ধ হয়েছেন।

রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সিলেটের গোয়াইনঘাট উপজেলার পুর্ব জাফলংয়ের রসুলপুর গ্রামের ইয়াকুব মিয়ার বাড়ি সংলগ্ন দোকান ও বসত বাড়িতে এই ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই অগ্নিদগ্ধ হয়ে ইয়াকুব মিয়ার স্ত্রী জেসমিন আক্তার (৩০) ও মেয়ে সুমাইয়া আক্তার (১৩) মারা যান।

একই ঘটনায় ইয়াকুব মিয়া, তার মা এবং দুই সন্তান জুবাইর ও জুনাইদ দগ্ধ হয়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।

গোয়াইনঘাট থানা পুলিশ জানায়, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে এবং নিহতদের লাশ উদ্ধার করে।

গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিলুর রহমান, গোয়াইনঘাট থানার ওসি কে এম নজরুলসহ প্রশাসন ও পুলিশ বিভাগের পদস্থ কর্মকর্তাগণ, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এবি/ওজি