নীলফামারীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সম্পর্কিত সভা

প্রকাশ : ২৪ আগস্ট ২০২৩, ১৮:১৩ | অনলাইন সংস্করণ

  নীলফামারী প্রতিনিধি

নীলফামারীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সম্পর্কিত সভা অনুষ্ঠিত হয়েছে। 

আজ বৃহস্পতিবার (২৪ আগস্ট) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ।

এতে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাইফুর রহমান, নীলফামারী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. রবিউল ইসলাম শাহ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আমিরুল ইসলাম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোকছেদুল মোমিন, নীলফামারী চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি প্রকৌশলী এস. এম সফিকুল আলম ডাবলু, নীলফামারী প্রেসক্লাবের সভাপতি তাহমিন হক ববি প্রমুখ।

সমন্বয় সভায় জেলায় সর্বজনীন পেনশন সম্পর্কিত সকল কর্মসূচি ব্যাপকভাবে প্রচার, উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ে মেলার আয়োজন করে সর্বজনীন পেনশন স্কিমে রেজিস্ট্রেশন করার জন্য উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে রেজিস্ট্রেশন মেলা আয়োজন করা, সর্বোপরি এই পেনশন স্কিমে সকলকে উৎসাহিত করাসহ নানা বিষয়ের উপর গুরুত্বারোপ করা হয়।

সভায় উপস্থিত ছিলেন এলজিইডির নির্বাহী প্রকৌশলী ফিরোজ হাসান, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরীফ উদ্দিন, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার আব্দুল্লাহ আল মামুনসহ বিভিন্ন ব্যাংকের প্রতিনিধি, বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা।

এবি/ জেডআর