গজারিয়ায় চেয়ারম্যান প্রার্থীর মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশ : ২১ এপ্রিল ২০২৪, ১৫:৫৮ | অনলাইন সংস্করণ

  মুকবুল হোসেন:

 

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন কেন্দ্র করে চেয়ারম্যান প্রার্থী আমিরুল ইসলাম কর্তৃক নেতাকর্মী হত্যা পরিকল্পনা ও মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী মনসুর আহমেদ জিন্নাহ।


রোববার (২১ এপ্রিল) দুপুরে উপজেলার ভবেরচর বাস স্ট্যান্ড হাইওয়ে রেস্টুরেন্ট সংলগ্ন প্রার্থীর মনসুর আহমেদ জিন্নাহর উদ্যোগে সংবাদ সম্মেলন কর্মসূচি পালিত হয়।

প্রতিবাদকারী চেয়ারম্যান প্রার্থী মনসুর আহমেদ জিন্নাহ গণমাধ্যম কর্মীদের জানান ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন তফসিল ঘোষণার পর, আইন মেনে প্রচারণার কাজ চালিয়েছে । উপজেলা আওয়ামী লীগ অধিকাংশ নেতা কর্মী ও সাধারণ মানুষ তাহার পক্ষে অবস্থান নিয়েছে। প্রতিদ্বন্দ্বী প্রার্থী এবং তার সমর্থকরা প্রার্থী  মনসুর আহমেদ জিন্নাহকে নানাভাবে হুমকি প্রদর্শন করছে।

সাম্প্রতিক সময়ে প্রার্থী আমিরুল ইসলাম সাংবাদিকদের কে জানিয়েছেন। আমি এবং আমার নেতাকর্মীরা তার শতাধিক নেতাকর্মীকে খুন করার হুমকি দেয়া হয়েছে। এই বক্তব্য শতভাগ মিথ্যা বানোয়াট উদ্দেশ্য প্রণোদিত।

তিনি আরও জানান এই মিথ্যা বক্তব্য প্রমাণ করে আমিরুল ইসলাম তার নেতাকর্মী খুন করে দায় অন্য প্রার্থীর উপর চাপাতে চায়। কোন নিরপরাধ মানুষকে খুন করে তার দায় প্রতিপক্ষের উপর চাপাতে চাচ্ছে মিথ্যাচার প্রার্থী আমিরুল ইসলাম। তিনি প্রার্থী আমিরুল ইসলামের দেয়া বক্তব্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা প্রকাশ করেন।

তিনি মিথ্যাচার প্রার্থী আমিরুল ইসলামের বিরুদ্ধে  ৬  কোটি টাকা টেন্ডারবিহীন প্রকল্পের মাধ্যমে লুটপাটের অভিযোগ করেছেন।  প্রতিদ্বন্দ্বী প্রার্থী আমিরুল ইসলাম  জানান সরকারি টাকা অনিয়মে কোন বিল ভাউচার হলে কমিটি রয়েছে । সরকারি বিধি অনুযায়ী প্রকল্প অনুমোদনের পর বাজেট দেওয়া হয়। প্রকল্প বাজেট ইউপি চেয়ারম্যানসহ এলজিডি ইঞ্জিনিয়ার ও উপজেলা নির্বাহী অফিসারের স্বাক্ষরে  পাস হয়। প্রকল্প বিহীন বিল পাস করা হলে সরকারি বিধান অনুযায়ী তদন্ত করে সরকার ব্যবস্থা নিবে।