প্রধানমন্ত্রী তাহাজ্জুদ পড়ে ঘুমান, ফজর পড়ে ওঠেন: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২৩, ১৯:০৭ | অনলাইন সংস্করণ

  লালমনিরহাট প্রতিনিধি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, প্রধানমন্ত্রী একজন ধর্মপ্রাণ মুসলমান। তিনি তাহাজ্জুদের নামাজ পড়ে ঘুমান এবং ফজরের নামাজ পড়ে ঘুম থেকে উঠে দেশ ও জনগণের কাজ করে যাচ্ছেন। তিনি যত দিন বেঁচে থাকবেন, দেশ আর অন্ধকারে যাবে না। তিনি জনগণের প্রত্যাশা পূরণে সবকিছু করছেন। তাঁর ডিকশনারিতে না বলে কোনো শব্দ নেই।

আজ মঙ্গলবার বিকেলে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার তিস্তা ব্যারাজ এলাকায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৩) রংপুরের আয়োজনে অসহায় ও দুস্থদের মধ্যে র‍্যাব ফোর্সেস থেকে শীতবস্ত্র বিতরণকালে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি অনেক উন্নত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ জঙ্গি ও সন্ত্রাস দমনে সফল হয়েছে। দেশের আইনশৃঙ্খলা বাহিনী নিরলসভাবে কাজ করছে।

মন্ত্রী বলেন, মহান মুক্তিযুদ্ধে যেসব শহীদের কবর দেশের বাইরে আছে। তাঁদের কবর দেশে এনে কবর দেওয়ার ইচ্ছে রয়েছে প্রধানমন্ত্রীর।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরও বক্তব্য দেন লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য মোতাহার হোসেন, র‍্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন, র‍্যাব-১৩ রংপুরের অধিনায়ক আরাফাত ইসলাম, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক টিএম মমিন, জেলা পরিষদ চেয়ারম্যান মতিয়ার রহমান ও পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম।

এবি/ জিয়া