অস্ট্রেলিয়া মাতালেন টেইলর সুইফট

প্রকাশ : ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১২:০২ | অনলাইন সংস্করণ

  অনলাইন ডেস্ক:

অস্ট্রেলিয়ায় ক্যারিয়ারের সবচেয়ে বড় কনসার্ট ট্যুর শেষ করলেন মার্কিন পপ তারকা টেইলর সুইফট। গত এক সপ্তাহ মেলবোর্ন ও সিডনির সব হোটেল, নাইটক্লাব, ট্রেনস্টেশন ও ফেরিঘাট জমজমাট ছিল মেগাস্টার টেইলর সুইফটের ভক্তদের উপস্থিতিতে। অস্ট্রেলিয়ার প্রধান সংবাদমাধ্যমগুলোর শিরোনামেও ছিলেন ৩৪ বছর বয়সী মার্কিন এই পপ তারকা।

টেইলর সুইফট মেলবোর্ন ও সিডনিতে শো করেছেন সাতটি। দর্শকের উপস্থিতি ছিল ছয় লাখেরও বেশি। মার্কিন এই শিল্পীর এই 'ইরাস ট্যুরে' আয় হবে ১০ কোটি ডলারেরও বেশি। তার ভক্তদের মাথাপিছু খরচ প্রায় এক হাজার ৩০০ ডলার।

মার্কিন যুক্তরাষ্ট্রে ১৫ কোটি ডলারের আটটি প্রাসাদের মালিক টেইলর সুইফট অস্ট্রেলিয়ায় কোথায় থাকবেন তা নিয়ে বহু জল্পনাকল্পনার পর জানা যায়, তিনি ছিলেন ক্রাউন হোটেল টাওয়ারের প্রেসিডেন্ট ভিলাতে। যেখানে প্রতি রাতের ভাড়া প্রায় সাড়ে ৩ কোটি টাকা।

সিডনির অলিম্পিক পার্কের স্টেডিয়ামের মঞ্চে দাঁড়িয়ে উপস্থিত দর্শকদের উদ্দেশে এই পপ তারকা বলেন, 'আমিই প্রথম শিল্পী যে সিডনির অ্যাকর স্টেডিয়ামে চারটি শো করলাম।'

সামাজিক যোগাযগমাধ্যম এক্সে পোস্ট করা একটি ভিডিওতে টেইলর সুইফট বলেছেন, 'আমি, আমার ব্যান্ড ও আমার সঙ্গে থাকা নৃত্যশিল্পীদের মনে হয়েছে যেন আমরা নিজেদের বাড়িতেই আছি। এ ধরনের অনুভব খুবই বিরল।'


আমার বার্তা/জেএইচ