বেবি বাম্প প্রকাশ মা হচ্ছেন কণ্ঠশিল্পী লিজা

প্রকাশ : ১৮ মার্চ ২০২৪, ১৬:৩০ | অনলাইন সংস্করণ

  অনলাইন ডেস্ক:

স্বামী সবুজ খন্দকারের সঙ্গে সংগীত শিল্পী লিজা : ছবি ফেসবুক থেকে নেওয়া

সংগীত শিল্পী সানিয়া সুলতানা লিজা। ‘ক্লোজআপ ওয়ান’ রিয়ালিটি শোয়ের মাধ্যমে বিনোদন জগতে পা রাখেন। ঘরোয়া আয়োজনে ২০২২ সালে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী সবুজ খন্দকারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এবার জানা গেল মা হচ্ছেন তিনি।

লিজা বর্তমানে স্বামীর সঙ্গে আমেরিকায় বসবাস করছেন। তার মা হওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন আরেক কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নী।

সোমবার (১৮ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে লিজার বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন, ‘পৃথিবীর সুন্দর দৃশ্যগুলোর মধ্যে অন্যতম। আমাদের সানিয়া সুলতানা লিজা মা হবে। সবাই অর জন্য দোয়ায় করবেন।’ মুন্নির এমন পোস্টের পরপররই শুভেচ্ছা ও ভালোবাসায় শিক্ত হতে থাকেন লিজা দম্পতি।

২০০৮ সালে ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন লিজা। এরপর এক যুগের বেশি সময় ধরে দেশের সংগীতাঙ্গনে গান গেয়ে যাচ্ছেন তিনি। তার জনপ্রিয় গানের তালিকায় রয়েছে আসমানিন প্রাণ জুড়ে, এক যমুনা, এক বৃষ্টি, ভাবনা, পাখি ও চাই তোমার মতো জনপ্রিয়সব গান। এ ছাড়া ২০১২ সালে তৌসিফ ফিচারিং লিজা পার্ট-১ ও ২০১৫ সালে পাগলি সুরাইয়া শিরোনামে দুটি অ্যালবাম মুক্তি পায়।


আমার বার্তা/এমই