মা হলেন ৫২ বছর বয়সী ক্যামেরন ডিয়াজ

প্রকাশ : ২৩ মার্চ ২০২৪, ১৯:৩৬ | অনলাইন সংস্করণ

  অনলাইন ডেস্ক:

তারকা দম্পতি বেনজি ম্যাডেন ও ক্যামেরন ডিয়াজ

মা হলেন ৫২ বছর বয়সী হলিউডের প্রখ্যাত অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ। গত শুক্রবার ক্যামেরন ও তার স্বামী বেনজি ম্যাডেন এক ইনস্টাগ্রাম পোস্টে দ্বিতীয় সন্তানের মা-বাবা হওয়ার ঘোষণা দেন। ২০১৫ সালে বেনজি ম্যাডেনকে বিয়ে করেন ডিয়াজ, ২০১৯ সালে প্রথম মা হন অভিনেত্রী। কন্যাসন্তানের পর এবার পুত্রসন্তানের মা হয়েছেন তিনি।

সংসারে নতুন অতিথির আগমনের ঘোষণা দিয়ে ইনস্টাগ্রাম পোস্টে তারা লিখেছেন, ‘আমরা পুত্রসন্তানের মা-বাবা হয়েছি। কারদিনাল ম্যাডেনের আগমনের ঘোষণা দিতে খুবই রোমাঞ্চিত বোধ করছি। সে দারুণ, ওকে পেয়ে আমরা খুব খুশি। সন্তানের নিরাপত্তা ও ব্যক্তিগত গোপনীয়তার কথা মাথায় রেখে আমরা ওর ছবি দিচ্ছি না।’

ডিয়াজ কবে সন্তানের জন্ম দিয়েছেন, তা অবশ্য উল্লেখ করেননি এই তারকা দম্পতি। ১৯৯৪ সালে ‘দ্য মাস্ক’ দিয়ে ক্যারিয়ার শুরুর পর দ্রুতই খ্যাতি পান ডিয়াজ। পরের দুই দশকে তিনি হয়ে ওঠেন হলিউডের অন্যতম জনপ্রিয় তারকা।

‘মাই বেস্ট ফ্রেন্ডস ওয়েডিং’, ‘দেয়ারস সামথিং অ্যাবাউট ম্যারি’, ‘চার্লিস অ্যাঞ্জেলেস’, ‘ভ্যানিলা স্কাই’, ‘গ্যাংস অব নিউইয়র্ক’ ইত্যাদি তার উল্লেখযোগ্য সিনেমা।

তবে ২০১৮ সালে এসে হঠাৎই হলিউডকে বিদায় জানান অভিনেত্রী। তখন দেওয়া এক সাক্ষাৎকারে ক্যামেরন বলেন, ‘আমি অন্যদের মতো না যে আলোচনায় থাকার জন্য বিদায় নিচ্ছি। আবার নতুন ছবির ঘোষণা দিয়ে আলোচনায় আসব। আমার মনে হয়, হলিউডকে আমার যা দেওয়ার তা দিয়েছি। হলিউড থেকেও যা পাওয়ার তা পেয়েছি। সত্যি কথা বলতে কি, হলিউড থেকে বিদায় নিয়ে আমি শান্তি পেয়েছি। সুখী হয়েছি।’

 

আমার বার্তা/এমই