শিরোনাম :

  • রাজীবের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার আদেশ স্থগিতবিশ্ব স্বাস্থ্য সংস্থার ৭১তম সম্মেলন আজ থেকে শুরুআফগানিস্তান সিরিজের জন্য বাংলাদেশের দল ঘোষণাবংশালে জুতার কারখানায় অগ্নিকাণ্ডে দগ্ধ ৪র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে যশোরে নিহত ৩
মির্জাপুরে ধর্ষণ মামলার আসামী ইদ্রিস মেম্বার নানা মহলের দড়জায় কড়া নাড়ছে
মির্জাপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ
১৫ মে, ২০১৮ ১২:৫৪:২০
প্রিন্টঅ-অ+


টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বহুরিয়া ইউনিয়নের ৩নং বুধিরপাড়া গ্রামের ২স্ত্রীর স্বামী ইদ্রিস মেম্বার ধর্ষণ মামলার অভিযুক্ত আসামী নিজের চেহারা ঢাকবার জন্য বিভিন্ন মহলের দড়জায় কড়া নাড়ছে এবং ধর্ষিত মহিলাকে নানাভাবে হুমকি দিয়ে যাচ্ছে তার ক্যাডার বাহিনী এমন অভিযোগ  পাওয়া গেছে। ধর্ষিত ফাতেমার মামলা কোর্ট থেকে সিআইডি ডিপার্টমেন্টে তদন্তের জন্য দায়িত্ব দেয়া হয়েছে বলে জানা গেছে। নাম প্রকাশ না করা সুত্রে, ইদ্রিস মেম্বারের সহযোগী কিছু অসাধু চক্রের মারফতে সিআইডি অফিসারদের সাথে যোগাযোগ করতেছে এমন তথ্যও পাওয়া গেছে এমনকি ইদ্রিস মেম্বারের চক্রান্তে ধর্ষিত ফাতেমাকে বাড়ি থেকে বের করার  চেষ্টাও চলছে। গত ০৭-০৫-১৮ইং তারিখে ফাতেমার দেবড় শহিদ ফাতেমাকে নিজ ঘর থেকে বের করার জন্য বিকেল হতে রাত্রি ১১টা পর্যন্ত ঘর তালা বদ্ধ রাখে। ধর্ষিত ফাতেমা জানান, আমি একা, আমার স্বামীটাও মানসিক প্রতিবন্ধী। আমাকে দেখার মতো কেউ নেই। যেকোনো মুহূর্তে ইদ্রিস মেম্বার এবং তার দলবল এমনকি বাড়ির সহযোগীদের নিয়ে আমাকে মেরে ফেলতে পারে। এমনকি অবৈধ কির্তীকলাপ ঢাকার জন্য আমাকে খারাপ বানানোর জন্য বিভিন্নভাবে চক্রান্ত চালাচ্ছে ইদ্রিস মেম্বার। ধর্ষিত ফাতেমার সাক্ষীদের টাকার বিনিময়ে কেনার চেষ্টা চালিয়ে যাচ্ছে মেম্বার।

তবে ধর্ষিত ফাতেমা সঠিক বিচার দাবির জন্য তদন্তকারী অফিসারদের প্রতি সুদৃষ্টি আকর্ষণ করেছেন। কিন্তু ভয়ে তিনি থানায় গিয়ে অভিযোগ করতেও সাহস পাচ্ছেন না। ফাতেমা আরও বলেন, আমার জীবনের নিরাপত্তার জন্য পুলিশি সহযোগিতা ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করছি।



 



আমার বার্তা/১৫ মে ২০১৮/জহির

 


আরো পড়ুন