শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
স্ত্রীকে হত্যা করে হাসপাতালে ফেলে পালালো স্বামী
বাগেরহাট প্রতিনিধি :
২৩ অক্টোবর, ২০১৮ ১৭:২৭:৫২
প্রিন্টঅ-অ+


বাগেরহাটের শরণখোলায় যৌতুক না পেয়ে স্ত্রীকে হত্যা করে হাসপাতালে ফেলে পালানোর অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।

গতকাল সোমবার রাত ১০টার দিকে উপজেলা সদরের রাজৈর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই গৃহবধূর নাম হালিমা  (১৯)। পরে পুলিশ খবর পেয়ে  মঙ্গলবার সকালে হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠিয়েছে।

জানা গেছে, দেড় বছর আগে খোন্তাকাটার রাজৈর এলাকার মজিদ মুন্সির ছেলে আলামিন মুন্সির সাথে বিয়ে হয় একই উপজেলার দক্ষিন চালিতাবুনিয়া গ্রামের আ: হাইয়ের মেয়ে হালিমার। বিয়ের পর থেকে আলামিন ৫০ লাখ টাকা যৌতুক অথবা সরকারি চাকুরি পাইয়ে দেয়ার জন্য চাপ দিয়ে আসছে। কিন্তু টাকা অথবা চাকুরি না পেয়ে ক্ষিপ্ত হয়ে আলামিন তার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করে রাতে হাসপাতালে ফেলে পালিয়ে যায় বলে অভিযোগ করেন আ. হাই।

শরণখোলা থানার অফিসার ইন চার্জ দিলিপ কুমার সরকার জানান, শরণখোলা হাসপাতাল থেকে খবর পেয়ে গৃহবধুর লাশ উদ্ধার করে পুলিশ। পরে বাদী হয়ে অপমৃত্যু মামলা দায়ের পূর্বক ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা অসিম কুমার সমদ্দার জানান, রাতে কয়েক ব্যক্তি ওই গৃহবধুকে হাসপাতালে নিয়ে আসলে পরীক্ষা-নিরীক্ষা করে মৃত্যুর কথা জানাতেই তারা পালিয়ে যায়। পরে পুলিশকে খবর দিলে তারা এসে লাশ নিয়ে যায়।

অভিযুক্ত আলামিনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে হত্যার অভিযোগ অস্বীকার করে বলেন, তার স্ত্রী অভিমান করে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।



আমার বার্তা/২৩ অক্টোবর ২০১৮/এমবি


আরো পড়ুন