শিরোনাম :

  • হু হু করে বাড়ছে পানি আমার কাছে মনে হয় এই সিরিজে অনেক চ্যালেঞ্জিং : তামিম প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক : স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সিরিজে শ্রীলঙ্কা দলে ফিরলেন চারজন প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন
চিরিরবন্দরে ভূমিহীনদের সাথে প্রশাসনের মুখোমুখি
দিনাজপুর প্রতিনিধি :
২১ মার্চ, ২০১৯ ১৭:২০:২৭
প্রিন্টঅ-অ+

দিনাজপুরের চিরিরবন্দরে ভূমিহীনদের সাথে প্রশাসনের মুখোমুখি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে চিরিরবন্দর উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে  জনসংগঠন ঐক্য পরিষদের আয়োজনে কমিউনিটি  ডেভেলপমেন্ট এসোসিয়েশন সিডিএ দিনাজপুর এর সহযোগিতায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 


ভূমি অধিকার ও কৃষি ভূমি সংস্কার নিয়ে নীতি নির্ধারক আলোচনা সভায় প্রধান অতিথীর বক্তব্য রাখেন চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার মো: গোলাম রব্বানী। প্রধান অতিথী তার বক্তব্যে বলেন,চিরিরবন্দর উপজেলার সকল ভূমিহীনদের যে কোন প্রয়োজন হলে আমাকে জানাবেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আপনাদের জন্য সর্বাত্বক সহযোগিতা প্রদান করা হবে। তিনি সিডিএর কাছে আগামী ২২ দিনের মধ্যে চিরিরবন্দর উপজেলার প্রকৃত ভুমিহীন ১”শ পরিবারের ভূমিহীন বৈধ কাগজপত্রসহ একটি তালিকা চান এবং ভূমিহীন  ১”শ পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যথাযত সহযোগিতার আশ্বাস দেন।


বাস্তবায়ন মন্যোজার কামরুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো: মেজবাউল করিম ও সামাজ সেবা অফিসার মো:মইনুল হক। এ সময় আরো উপস্থিত ছিলেন দিনাজপুর সিডিএর আঞ্চলিক সমন্বয়কারী মোছা: নাজমা বেগম,ডকুমেন্টেশন এন্ড পাবলিকেশন অফিসার মো: চাষা হাবীব। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পার্বতীপুর সিডিএ’র আঞ্চলিক সমন্বয়কারী বিমুলা বালা।


 


আমার বার্তা/২১ মার্চ ২০১৯/রিফাত

আরো পড়ুন