শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
নুসরাতের নামে রাস্তা-ভবন নির্মাণের ঘোষণা
ফেনী প্রতিনিধি :
১৩ এপ্রিল, ২০১৯ ১৭:৪২:১০
প্রিন্টঅ-অ+


ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসাছাত্রী ও প্রতিবাদী নুসরাত জাহান রাফির নামে তার মাদরাসায় একটি ভবন এবং এলাকায় একটি রাস্তা করার ঘোষণা দিয়েছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

শনিবার দুপুরে ফেনী শহরের ট্রাংক রোড শহীদ মিনারে ফেনী জেলা স্বেচ্ছাসেবী পরিবার আয়োজিত মানববন্ধনে একাত্মতা পোষণ করে এ ঘোষণা দেন নিজাম উদ্দিন হাজারী।

তিনি বলেন, নুসরাত হত্যা মামলা পরিচালনার জন্য সব ধরনের খরচ আমি বহন করব। এ ঘটনায় ফেনীর সাধারণ মানুষদের প্রতিবাদে সোচ্চার থাকার জন্য আহ্বান জানাই।

নুসরাতের ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূমিকার জন্য আন্তরিক ধন্যবাদ জানিয়ে নিজাম উদ্দিন হাজারী বলেন, অপরাধী যেই হোক তার বিচার হতে হবে। অপরাধীরা কোনোভাবেই ছাড় পাবে না।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন- ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, ফেনী পৌরসভার কাউন্সিলর লুৎফর রহমান খোকন হাজারী, ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আরিফুল আমীন রিজভী ও সাধারণ সম্পাদক মাইন উদ্দিন প্রমুখ।

এছাড়া বক্তব্য রাখেন- স্বেচ্ছাসেবী সংগঠন সহায়ের প্রধান সমন্বয়ক মঞ্জিলা আক্তার মিমি, আমির হোসেন, ওসমান গণি রাসেল, সিফাত, সুমন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

প্রসঙ্গত, ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসায় আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফির (১৮) গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে হত্যা করা হয়। বৃহস্পতিবার বিকেল ৫টা ৫০ মিনিটে জানাজার পর সন্ধ্যা ৬টায় সোনাগাজী আল হেলাল একাডেমির পাশে সামাজিক কবরস্থানে চির নিদ্রায় নুসরাতের মরদেহ শায়িত করা হয়।



আমার বার্তা/১৩ এপ্রিল ২০১৯/জহির


আরো পড়ুন