শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
গাজীপুরে চালককে হত্যা করে রিকশা ছিনতাই
গাজীপুর প্রতিনিধি :
০৮ মে, ২০১৯ ১৫:১৭:৪৮
প্রিন্টঅ-অ+


গাজীপুরের কালীগঞ্জে শ্বাসরোধে শাহীন (২২) নামে এক চালককে হত্যা করে তার ইঞ্জিনচালিত রিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। বুধবার সকালে পৌর এলাকায় বালীগাঁও গ্রামের কবরস্থান এলাকা থেকে রিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শাহিন বালীগাঁও গ্রামের আম্বর আলীর ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যায় গ্যারেজ থেকে ইঞ্জিনচালিত রিকশা নিয়ে বের হন শাহীন। পরে মধ্যরাতে পুনরায় গ্যারেজের কাছে গিয়ে চা খাওয়ার পর আবারও রিকশা চালাতে বের হন তিনি। সকালে বালীগাঁও গ্রামের কবরস্থানের পাশে তার মরদেহ গামছা দিয়ে বাঁধা অবস্থায় দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর মিয়া বলেন, ধারণা করা হচ্ছে রাতে শাহিনকে শ্বাসরোধে হত্যা করে বালীগাঁও এলাকার ওই নির্জন স্থানে ফেলে তার ইঞ্জিনচালিত রিকশা নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তার হাত, পা এবং চোখ গামছা দিয়ে বাঁধা ছিল। তার নাকে-মুখ আঘাতের চিহ্ন রয়েছে।

শাহিনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।



আমার বার্তা/০৮ মে ২০১৯/জহির


আরো পড়ুন