শিরোনাম :

  • ঝিলপাড়ে শুধুই আহাজারি ১ হাজার ৯৪২ জন হাজি দেশে ফিরেছেন ভিএআর কেড়ে নিলো ম্যানসিটির জয় বিমানের ফিরতি হজ ফ্লাইট শেষ হবে ১৫ সেপ্টেম্বর টানা ১১ জয়ে রেকর্ডে ভাগ বসাল লিভারপুল
চট্টগ্রামে মাতাল পল্লী চিকিৎসকের হাতে নিহত ১, আহত ৪
চট্টগ্রাম প্রতিনিধি :
১১ মে, ২০১৯ ১০:৩৪:২৯
প্রিন্টঅ-অ+


চট্টগ্রামে এক মাতাল পল্লী চিকিৎসকের এলোপাতাড়ি বটির আঘাতে সন্ধ্যা রাণী (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরো চারজন।

আকবরশাহ থানার কাট্টলী এলাকায় শুক্রবার রাতে এই ঘটনা ঘটে। পুলিশ ঘাতক পল্লী চিকিৎসক সত্যজিৎকে (৩৫) স্থানীয়দের সহায়তায় গ্রেপ্তার করেছে।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, সত্যজিৎ পেশায় একজন পল্লী চিকিৎসক। তিনি রাতে ঘরে গিয়ে স্ত্রীকে মারধর করেন। পরে নিজ ঘরের বেডরুমে আগুন লাগিয়ে দেন। সেখান থেকে বের হয়ে বাইরে থেকে ভাইয়ের ঘরের দরজার হুক লাগিয়ে দেন। এরপর বটি নিয়ে বাড়ির সামনে যাকে পেয়েছেন তাকেই এলোপাতাড়ি কুপিয়েছেন। এ সময় তাকে ধরতে গিয়ে অন্তত চারজন গুরুতর আহত হয়। এদের মধ্যে সন্ধ্যা রাণী নামে ৭০ বছর বয়সী এক বৃদ্ধা মারা যান। পরে সত্যজিৎকে স্থানীয়রা আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

পুলিশ জানিয়েছে মাদকাসক্ত এই ব্যাক্তি মাতাল অবস্থায় কুপিয়ে এই হত্যাকাণ্ড সংগঠিত করেছে।

এই ঘটনায় আহতদের  চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন পিন্টু দত্ত (৪৫), বীপক দত্ত (৪৫), শান্তি নন্দী (৭০) ও প্রবীর তালুকদার (৪০)।



আমার বার্তা/১১ মে ২০১৯/জহির


আরো পড়ুন