শিরোনাম :

  • ডি মারিয়া উড়িয়ে দিলেন রিয়ালকে তিন সপ্তাহ পরিকল্পনা, অতঃপর অভিযানের গ্রিন সিগন্যাল কোহলির ব্যাটে সহজ জয় ভারতের বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর বাড়িতে হামলা জাবি উপাচার্যকে পদত্যাগের জন্য আল্টেমেটাম
ইজিবাইক ছিনতাইয়ের জন্যই হবিগঞ্জে টমটম চালককে হত্যা
হবিগঞ্জ প্রতিনিধি :
২৯ মে, ২০১৯ ১০:২৮:৫৯
প্রিন্টঅ-অ+


টমটম (ব্যাটারি চালিত ইজিবাইক) ছিনতাইয়ের জন্যই হবিগঞ্জের আনোয়ারপুরে চালক সাবাজ মিয়াকে হত্যা করা হয় বলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন গ্রেফতারকৃত ঘাতক বিলাশ মিয়া। মঙ্গলবার রাতে সংবাদ সম্মেলন করে এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রবিউল ইসলাম।

ঘাতকের স্বীকারোক্তির বরাত দিয়ে তিনি বলেন, সোমবার (২৭ মে) মাতাব আলীর ছেলে সাবাজ মিয়া (২৫) ইফতার শেষে যাত্রী পরিবহনের উদ্দেশে টমটম নিয়ে বাড়ি থেকে বের হয়। রাত ৯টার দিকে বিলাশ ও তার আরও ৫/৬ জন সহযোগী ওই টমটমে করে কামড়াপুর-নসরতপুর বাইপাস সড়ক দিয়ে রওয়ানা হয়। টমটমটি ধুলিয়াখাল এলাকায় নির্মাণাধীন বিজিবি ক্যাম্পের কাছে যাওয়ার পর ঘাতকরা সাবাজ মিয়াকে জাপটে ধরে। এক পর্যায়ে তারা সাবাজের হাত-পা বেঁধে গলায় গামছা পেছিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে হত্যা করে। এরপর তারা টমটমের লক খুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় ওই সড়কে সদর থানার টহলরত পুলিশ গাড়ি থামিয়ে টমটমে থাকা ঘাতক বিলাশকে জিজ্ঞাসাবাদ করে। তার হাতে রক্ত দেখে সন্দেহ হলে পুলিশ তাৎক্ষণিক টর্চ লাইট জ্বালিয়ে রাস্তার পাশে সাবাজের মরদেহ দেখতে পায়। এ সময় তারা ঘাতক বিলাশকে গ্রেফতার করতে পারলেও অন্যরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে টমটম ও রেজিস্ট্রেশন বিহীন ১টি মোটরসাইকেল, ছুরিসহ হত্যাকাণ্ডে ব্যবহৃত অন্যান্য সরঞ্জাম উদ্ধার করে।

মঙ্গলবার (২৮ মে) নিহত সাবাজের লাশের ময়নাতদন্ত শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। অপরদিকে ঘাতক বিলাশকে কারাগারে পাঠানো হয়েছে।



আমার বার্তা/২৯ মে ২০১৯/জহির


আরো পড়ুন