শিরোনাম :

  • অর্ধলক্ষ ছাড়াল ডেঙ্গু রোগী বঙ্গবন্ধুকে বিশ্ব বন্ধু আখ্যা আজ থেকে ফিরতি হজ ফ্লাইট হজ পালন শেষে মারা গেলেন রোকেয়া বেগম মেসিকে ছাড়া খেলতে নেমে বার্সার পরাজয়
মৌলভীবাজারে মসজিদের গাছের আম পাড়তে বাধা দেয়ায় বৃদ্ধকে হত্যা
মৌলভীবাজার প্রতিনিধি :
৩০ মে, ২০১৯ ১০:৩৯:২৪
প্রিন্টঅ-অ+


মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় মসজিদের গাছের আম পাড়া নিয়ে প্রতিপক্ষের হামলায় মন্তর মিয়া (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। বুধবার ইফতারের আগে উপজেলার জয়চন্ডী ইউনিয়নের গাজীপুর মাস্টারের দোকান নামক এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বুধবার ইফতারের আগে উপজেলার জয়চন্ডি ইউনিয়নের গাজীপুর মাস্টারের দোকান এলাকার একটি মসজিদের গাছের আম পাড়ছিলেন কয়েকজন লোক। এ সময় মন্তর মিয়া তাদের আম পাড়তে বাধা দেন। এ নিয়ে তার সঙ্গে ওই এলাকার লাল মিয়া, রহমান কারী, পাবলু মিয়া, ছালূ মিয়া ও সিপার মিয়ার কথা কাটাকাটি শুরু হয়।

এক পর্যায়ে তারা মন্তর মিয়াকে মাটিতে ফেলে লাথি ও কিলঘুষি মারতে থাকেন। এতে ঘটনাস্থলেই মন্তর মিয়া জ্ঞান হারান। পরে মন্তর মিয়ার ছেলে জাহেদ মিয়া ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কুলাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়ারদৌস হাসান জানান, এ ঘটনায় বুধবার রাত সাড়ে ৯টা পর্যন্ত কয়েকজনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



আমার বার্তা/৩০ মে ২০১৯/জহির


আরো পড়ুন