শিরোনাম :

  • ডি মারিয়া উড়িয়ে দিলেন রিয়ালকে তিন সপ্তাহ পরিকল্পনা, অতঃপর অভিযানের গ্রিন সিগন্যাল কোহলির ব্যাটে সহজ জয় ভারতের বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর বাড়িতে হামলা জাবি উপাচার্যকে পদত্যাগের জন্য আল্টেমেটাম
সুনামগঞ্জে পরিবহন মালিক-শ্রমিকদের কর্মবিরতি স্থগিত
সুনামগঞ্জ প্রতিনিধি :
০৩ জুন, ২০১৯ ১৭:০৫:০৯
প্রিন্টঅ-অ+


সুনামগঞ্জ-সিলেট সড়কে বিআরটিসির বাস চালুর সিদ্বান্তের প্রতিবাদে ওই রুটে সোমবার ভোর ৬টা থেকে শুরু হওয়া বাস মালিক ও শ্রমিকদের অনির্দিষ্টকালের কর্মবিরতি স্থগিত করা হয়েছে।

সোমবার বিকেল সাড়ে ৩টায় এ কর্মসূচি স্থগিতের ঘোষণা দেয় সুনামগঞ্জ জেলা মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।

সংগঠনটির নেতা মুর্শেদ আলম বলেন, প্রশাসনের আশ্বাস ও ঘরমুখো মানুষের দুর্ভোগের কথা চিন্তা করে আপাতত কর্মসূচি স্থগিত করা হয়েছে। আমাদের দাবি না মানলে ঈদের পরে আবার কর্মসূচি দেয়া হবে।

সুনামগঞ্জ সদর আসনের এমপি অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ জানান, জেলা পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ ফোনে আমাকে ও জেলা প্রশাসককে তাদের কর্মসূচি স্থগিতের বিষয়টি জানিয়েছে।

এর আগে রোববার রাতে সুনামগঞ্জ শহরের পৌর বিপণিস্থ জেলা মালিক-শ্রমিক ঐক্য পরিষদ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সুনামগঞ্জ-সিলেট সড়কে বিআরটিসি বাস চলাচল বন্ধের দাবিতে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতির ঘোষণা দিয়েছিলে সংগঠটির নেতারা। এতে সোমবার ভোর থেকেই হাজার হাজার যাত্রী চরম ভোগান্তিতে পড়ে।



আমার বার্তা/০৩ জুন ২০১৯/জহির


আরো পড়ুন