শিরোনাম :

  • তিনটি সংসদীয় স্থায়ী কমিটি পুনর্গঠন আজ চার দিনের সফরে রাষ্ট্রপতি নেপাল যাচ্ছেন ইডেনের ইনডোর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কসবায় দুই ট্রেনের সংঘর্ষের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু
সুনামগঞ্জে পরিবহন মালিক-শ্রমিকদের কর্মবিরতি স্থগিত
সুনামগঞ্জ প্রতিনিধি :
০৩ জুন, ২০১৯ ১৭:০৫:০৯
প্রিন্টঅ-অ+


সুনামগঞ্জ-সিলেট সড়কে বিআরটিসির বাস চালুর সিদ্বান্তের প্রতিবাদে ওই রুটে সোমবার ভোর ৬টা থেকে শুরু হওয়া বাস মালিক ও শ্রমিকদের অনির্দিষ্টকালের কর্মবিরতি স্থগিত করা হয়েছে।

সোমবার বিকেল সাড়ে ৩টায় এ কর্মসূচি স্থগিতের ঘোষণা দেয় সুনামগঞ্জ জেলা মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।

সংগঠনটির নেতা মুর্শেদ আলম বলেন, প্রশাসনের আশ্বাস ও ঘরমুখো মানুষের দুর্ভোগের কথা চিন্তা করে আপাতত কর্মসূচি স্থগিত করা হয়েছে। আমাদের দাবি না মানলে ঈদের পরে আবার কর্মসূচি দেয়া হবে।

সুনামগঞ্জ সদর আসনের এমপি অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ জানান, জেলা পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ ফোনে আমাকে ও জেলা প্রশাসককে তাদের কর্মসূচি স্থগিতের বিষয়টি জানিয়েছে।

এর আগে রোববার রাতে সুনামগঞ্জ শহরের পৌর বিপণিস্থ জেলা মালিক-শ্রমিক ঐক্য পরিষদ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সুনামগঞ্জ-সিলেট সড়কে বিআরটিসি বাস চলাচল বন্ধের দাবিতে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতির ঘোষণা দিয়েছিলে সংগঠটির নেতারা। এতে সোমবার ভোর থেকেই হাজার হাজার যাত্রী চরম ভোগান্তিতে পড়ে।



আমার বার্তা/০৩ জুন ২০১৯/জহির


আরো পড়ুন