শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
খাগড়াছড়িতে ৮ বছরের শিশুর আত্মহত্যা
খাগড়াছড়ি প্রতিনিধি :
০৯ জুন, ২০১৯ ১৬:১৫:০৭
প্রিন্টঅ-অ+


মায়ের সঙ্গে নানার বাড়িতে বেড়াতে এসে সুমাইয়া আক্তার (৮) নামে এক শিশু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার রাতে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার বড়নালের আলেক চেয়ারম্যান পাড়ায় এ ঘটনা ঘটে।

সুমাইয়া মাটিরাঙ্গা উপজেলার দুর্গম তবলছড়ির কুমিল্লা টিলা এলাকার মো. ইদ্রিস মিয়ার মেয়ে। আট বছরের শিশুর আত্মহত্যার বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার মা-বাবার সঙ্গে বড়নালের আলেক চেয়ারম্যান পাড়ায় নানার বাড়িতে বেড়াতে আসে সুমাইয়া আক্তার। বিকেলে নানার বাড়িতে অন্যদের সঙ্গে খেলা করেছিল সুমাইয়া। এ সময় একাধিকবার মায়ের কাছে টাকা চাইলে বকা দেন। রাগ করে পাশের ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করে সুমাইয়া। পরে তাকে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে পৌনে ১২টার দিকে মারা যায় সুমাইয়া।

বিষয়টি নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের ওসি মো. শামছুদ্দিন ভুইয়া বলেন, এ ঘটনায় মাটিরাঙ্গা থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। অধিকতর গুরুত্বের সঙ্গে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।



আমার বার্তা/০৯ জুন ২০১৯/জহির


আরো পড়ুন