শিরোনাম :

  • ডেমু ট্রেন আর নয় : প্রধানমন্ত্রী ডেঙ্গু আক্রান্ত সিংহভাগই শিশু ওসি মোয়াজ্জেমের অভিযোগ গঠন শুনানি আজ এইচএসসিতে পাসের হার ৭৩.৯৩%মক্কায় আরও ৩ বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু
রাজবাড়ীতে উপজেলা নির্বাচন ঘিরে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম
রাজবাড়ী প্রতিনিধি :
১৭ জুন, ২০১৯ ০৯:৫৫:৩৯
প্রিন্টঅ-অ+


আগামীকাল ১৮ জুন রাজবাড়ীর কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে উপজেলার মদাপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম মৃধাকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। এ সময় চেয়ারম্যানের ভাগিনা চঞ্চল মন্ডলকেও কুপিয়ে আহত করা হয়।

রোববার বিকেলে সদর উপজেলার ফায়ার সার্ভিস স্টেশন এলাকায় দুর্বৃত্তরা এ হামলা চালায়। পরে তাদেরকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নেয়া হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় পাঠান।

নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী সাইফুল ইসলাম বলেন, মদাপুর ইউপি চেয়ারম্যান তার সমর্থক। বিকেলে চেয়ারম্যান ও তার ভাগিনা জেলা নির্বাচন অফিসে একটি অভিযোগ দিয়ে কালুখালী ফেরার সময় রাজবাড়ী সদর উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন এলাকায় জেলা পরিষদ সদস্য মিজানুর রহমান মজনু ও তার ছোট ভাইসহ কয়েকজন তাদেরকে কুপিয়ে মারাত্মক আহত করে। নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত জেনে আওয়ামী লীগের নামধারী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলিউজ্জামান চৌধুরী টিটোর সমর্থক তারা।

এর আগেও তারা নৌকার কর্মী সমর্থকদের মারধর ও ভয়ভীতি দেখিয়েছে। কিন্তু অভিযোগ দিলেও পুলিশ ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ করেন তিনি।

রাজবাড়ী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. নাহিদ রায়হান জানান, চেয়ারম্যানের মাথায় বেশ আঘাত লেগেছে এবং অনেক রক্তক্ষরণ হয়েছে। প্রাথমিক চিকিৎসা দেয়ার পর চেয়ারম্যানের স্বজনরা তাকে ঢাকায় নিয়ে যেতে চাইলে নিরাপত্তার কথা ভেবে রেফার্ড করা হয়েছে। সেইসঙ্গে তার ভাগিনাকেও রেফার্ড করা হয়েছে।

রাজবাড়ী সদর থানা পুলিশের ওসি স্বপন কুমার মজুমদার বলেন, এ বিষয়ে কোনো অভিযোগ তিনি পাননি। পেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবেন।



আমার বার্তা/১৭ জুন ২০১৯/জহির


আরো পড়ুন