শিরোনাম :

  • কাউন্সিলর রাজীবকে নিয়ে মোহাম্মদপুরের বাসায় র‌্যাব মায়োর্কার কাছে হেরে বার্সার শীর্ষস্থান মজবুত করলো রিয়াল জুভেন্টাসের টানা পঞ্চম জয়ে রোনালদোর গোল টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত দুই মিনিটের জাদুতে জয়ে ফিরল ম্যান সিটি
ভাতিজার পুলিশে চাকরির জন্য ঘুষ দিতে গিয়ে কারাগারে চাচা
নড়াইল প্রতিনিধি :
৩০ জুন, ২০১৯ ১১:৫৮:৩১
প্রিন্টঅ-অ+


নিজের ভাতিজাকে কনস্টেবল পদে নিয়োগের জন্য নড়াইলের পুলিশ সুপারকে উপহারের প্যাকেটে সাত লাখ টাকা ঘুষ দেয়ার চেষ্টায় আটক নুরুল ইসলামের (৫২) বিরুদ্ধে মামলা করা হয়েছে। গত শুক্রবার জেলা ডিবি পুলিশের উপ-পরিদর্শক এসআই সেলিম আহম্মেদ বাদী হয়ে নড়াইল সদর থানায় মামলাটি করেন। দুর্নীতি দমন কমিশন মামলাটি তদন্ত করবে। মামলার পর নুরুল ইসলামকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গতকাল শনিবার (২৯ জুন) নড়াইলে পুলিশের কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষা অুনষ্ঠিত হয়েছে। নিয়োগে অনিয়মের গুঞ্জন উঠলেও এর কোনো তথ্য-প্রমাণ পাওয়া যায়নি।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, প্রায় এক সপ্তাহ আগে নড়াইল সদর উপজেলার চাচড়া গ্রামের নুরুল ইসলাম আমাকে খেলার জার্সি উপহার দিতে আসে আমার অফিসে। রাতে বাসায় গিয়ে দেখতে পাই জার্সির মধ্যে টেপ দিয়ে মোড়ানো একটি প্যাকেট ও একটি বায়োডাটা রয়েছে। বিষয়টি কাউকে বুঝতে না দিয়ে প্যাকেটটি ওভাবেই রেখে দেই। গত বৃহস্পতিবার রাতে ওই ব্যক্তি ফোন করে আমার সঙ্গে দেখা করতে চাইলে অফিসে আসতে বলি। বিষয়টি নিশ্চিত হওয়ার পর তাকে ঘুষ দেয়ার অভিযোগে আটক করা হয়।

তিনি আরও বলেন, নড়াইলে পুলিশ কনস্টেবল পদে নিয়োগে কোনো টাকা বা প্রসাধনী ঘুষ লাগবে না। দালালদের খপ্পর থেকে রক্ষা পেতে আমরা জেলায় মাইকিং ও লিফলেট বিতরণ করেছি যাতে জনগণ সচেতন হয়। যোগ্যতানুযায়ী পুলিশে চাকরি হবে। কোনো প্রকার দুর্নীতির প্রশ্রয় দেয়া হবে না।



আমার বার্তা/ ৩০ জুন ২০১৯/রিফাত


আরো পড়ুন