শিরোনাম :

  • ৩০ হাজার ৩৫৪ জন হাজি দেশে ফিরেছেন মক্কায় আরও এক বাংলাদেশি হাজির মুত্যু এবার হজ করেছেন ২৪ লাখ ৮৯ হাজার ৪০৬ মুসল্লি মোজাফফর আহমদের প্রতি শ্রদ্ধা জানাবেন প্রধানমন্ত্রী ইশান্তের তোপে দিশেহারা ক্যারিবীয়রা
কারাগারে হাজতির মৃত্যু
শেরপুর প্রতিনিধি :
০৩ আগস্ট, ২০১৯ ১২:৩১:৫১
প্রিন্টঅ-অ+


শেরপুর জেলা কারাগারে আটক মাদক মামলার এক আসামি মারা গেছেন। রক্তবমি হওয়ায় তাকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

কারা সূত্রে জানা গেছে শুক্রবার রাত ৮টার দিকে জেলা কারাগার থেকে তাকে হাসপাতালে নেয়া হয়।রাত সাড়ে নয়টার দিকে তার মৃত্যু ঘটে। হোসেন আলী (৩৮) সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের সোনারপাড়া গ্রামের সমসের আলীর ছেলে।

জেলার মো. ইসমাইল হোসেন হাজতি মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত হোসেন আলী হেরোইন সংক্রান্ত একটি মাদক মামলায় গত ১৫ জুন থেকে কারাগারে ছিলেন। তিনি আরও বলেন, শুক্রবার রাত ৮টার দিকে রক্তবমি শুরু হলে দ্রুত তাকে জেলা হাসপাতালে নেয়া হয়। সেখানে রাতেই তার মৃত্যু ঘটে।

জেলা হাসপাতালের আরএমও (আবাসিক চিকিৎসা কর্মকর্তা) ডা. খাইরুল কবীর সুমন বলেন, হাসপাতালের রেকর্ড অনুযায়ী রাত সোয়া ৯টার দিকে জেলা কারাগারের হাজতি আসামি হোসেন আলীকে রক্তবমির কারণে হাসপাতালে আনা হয়। রাত সাড়ে নয়টার দিকে ভর্তির জন্য ওয়ার্ডে নেয়ার সময়ই তিনি মারা যান।

জেলা কারাগারের দায়িত্বপ্রাপ্ত শেরপুর সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার (এমওসিএস) ডা. মো. মোবারক হোসেন জানান, ময়নাতদন্তের পর হাজতি হোসেন আলীর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অতিরিক্ত রক্তবমির কারণে রক্তশূন্যতায় তার মৃত্যু ঘটতে পারে। তার পেটে আলসারও হতে পারে।

 



আমার বার্তা/ ৩ আগস্ট ২০১৯/রিফাত


আরো পড়ুন